মুম্বই: মাত্র কয়েকদিন আগেই মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন নায়িকা সারা আলি খান। আর তার পর থেকেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই দেখা যাচ্ছে নায়িকার মালদ্বীপের ছবি। এখন ফেরার পরেও নায়িকা যে মালদ্বীপের ছুটির দিনগুলোতেই রীতিমতো মজে আছেন তা বোঝাই যাচ্ছে।

মঙ্গলবার সকালের একটু পরেই তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবি গুলি মালদ্বীপের। সঙ্গে ছবির নীচে ক্যাপশন, “যদি আমি মালদ্বীপে ফিরে যেতে পারতাম।” অর্থাৎ মালদ্বীপকে রীতিমতো মিস করছেন পতৌদি দৌহত্রি।

তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি ক্রুজ বোটের ওপর দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে রয়েছে একটি ফ্লোরাল মিনি স্কার্ট। আর অভিনেত্রীর এই পোশাক রীতিমতো সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। ছবিটি শেয়ার হওয়ার মাত্র আধঘন্টা পেরোতে না পেরোতেই সেটি পছন্দ করেছেন ২ লাখেরও বেশি মানুষ। প্রায় সাড়ে ৩০০ জন সেটিতে কমেন্টও করে ফেলেছেন। কেউ বলছেন, অসাধারণ লাগছে। আবার কেউ লিখেছেন, ‘সুন্দরী’।

একইসঙ্গে মোট চারটি ছবি শেয়ার করেছেন সইফ কন্যা। সব কটি ছবিতেই তিনি একা। দুটি ছবিতে মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে অভিনেত্রী। অন্য একটি ছবিতে ক্রুজের ওপরেই নিজেকে রিল্যাক্স মুডে রেখেছেন সারা। তাঁর সব কটি ছবি ইন্টারনেট দুনিয়ার এখন নয়া সেনসেশন।

২০১৮ সালে ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ সিনেমায় দেখা গিয়েছিল সারা আলি খানকে। তবে তাঁর আগে ২০০৮ সালে ‘তাশানে’ সিনেমায় শিশু অভিনেত্রী হিসেবে কাজ করেছিলেন তিনি। সম্প্রতি সারা লাভ আজকাল-এর শুটিং এ ব্যস্ত। কুলি নম্বর ওয়ান-এর সিকোয়েলেও দেখা যাবে তাঁকে।