মুম্বই:  ২০১৯, ২৫ ডিসেম্বর মুম্বইতে হই হই করে ক্রিসমাস পালন করেছেন সারা আলি খান। আর তার পরেই সোজা ছুটি কাটাতে মলদ্বীপে চলে গিয়েছেন বলিউডের নতুন হার্টথ্রব। মলদ্বীপের সমুদ্র সৈকতেই উষ্ণতা ছড়িয়েছেন সারা আলি খান। প্রিয় বান্ধবী কাম্যা অরোরার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে ছিলেন সারা। সেখান থেকেই বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন সারা। যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ছবিগুলি রীতিমত উষ্ণতা ছড়িয়েছে।

সারার ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে একটি হাউসবোটে বান্ধবীর সঙ্গে জলকেলীতে মেতেছেন সারা। সুইমিং পুলের নীল জলে হালকা গোলাপি রঙের বিকিনিতে ডিসেম্বরের শীতেও পারদ চড়িয়েছেন। সারার ছবিগুলি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আরও কিছু ছবি অভিনেত্রী আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, বান্ধবীর সঙ্গে জমিয়ে খাওয়া দাওয়া করছেন সারা।

দুই বন্ধুর সামনে সাজানো থরে থরে খাবার। আর সারা গরম চায়ে চুমুক দিচ্ছেন। কিছুদিন আগেই কার্তিক আরিয়ানের সঙ্গে ব্রেক আপ হয়েছে সারার। তাই এই ক্রিসমাস ও নিউ ইয়ার ভাই ইব্রাহিম আলি খান ও বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। ইব্রাহিম ও কাম্যার সঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

এতো গেল ২৫ ডিসেম্বের কথা। নতুন বছরেও কিন্তু সারা আলি খান অনেককেই পিছনে ফেলে দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে ফের ভাইরাল সইফ কন্যা। তাঁর ইন্সটাগ্রাম হেন্ডেলে একের পর এক ছবি পোস্ট করেছেন সারা। যেখানে বিকিনিতে দেখা যাচ্ছে সারাকে।

আর অন্য একটি ভিডিওতে সারাকে সুংমিং পুল থেকে উঠে আসতে দেখা যাচ্ছে। ভেজা চুলে পুলের জল থেকে উঠে আসছেন সারা। আর সেই ভিডিও দেখে অনেকেই লাইক-লাভ সাইন দিচ্ছেন সারার ছবিতে। শুধু তাই নয়, সইফ কন্যার এই ভিডিও যে কোনও পুরুষের শরীরে উষ্ণস্রোত বইয়ে দিতে বাধ্য-