মুম্বই: ইতিমধ্যে বলিউডে দু’খানা সিনেমা রিলিজ করেছে নবাব-কন্যার। কিন্তু তাতেই তিনি মিস পপুলার। সাক্ষাৎকারে সাধারণত কোনও প্রশ্ন ফেরান না তিনি। বয়ফ্রেন্ডের প্রশ্নেও তাই হতাশ করলেন না বলিউডের এই স্টার কিড।

কিছুদিন আগে করন জোহরের শো’তে এসে সারা বলেছিলেন তিনি নাকি কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ডেট’ করতে চান। তবে সেটা নিছকই মজা। এবার আসলেই বয়ফ্রেন্ডের নাম জানালেন সারা।

আগেই শোনা গিয়েছিল মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করতেন সারা। তাঁর সঙ্গে বেশ কিছু ছবিও পাওয়া যাবে ইন্টারনেটে। এবার সেই প্রেমের কথাই নিজে মুখে স্বীকার করলেন সারা। এক সাক্ষাৎকারে বললেন, ‘শুধু বীরের সঙ্গেই ডেট করেছি। আমার জীবনে আর কোনও বয়ফ্রেন্ড নেই। মুম্বইয়ের শিল্পপতি সঞ্জয় পাহাড়িয়ার ছেলে বীরের ভাই শিখর পাহাড়িয়ার সঙ্গে আবার সম্পর্ক ছিল জাহ্নবীর।

তবে এখন কি সারা সিঙ্গল? সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন সারা। তিনি জানিয়েছেন, আপাতত তিনি সিঙ্গল, কাউকে ডেট করছেন না। ‘ফিল্মফেয়ার’-কে দেওয়া সাক্ষাৎকারে সারা অবশ্য জানিয়েছেন, এখনও পর্যন্ত তাঁর হার্ট ব্রেক হয়নি।

সম্প্রতি অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের সঙ্গেও দেখা গিয়েছিল সারাকে। একসঙ্গে একাধিক পার্টিতে যেতে দেখা যায় তাদের। তবে সেবিষয়ে মুখ খোলেননি কেউই।

বলিউডের সারার দুতি ছবি রিলিজ করেছে- সিম্বা ও কেদারনাথ।