মুম্বই  প্রথম সিনেমাতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। তাঁর হাতে এখন সিনেমার অভাব নেই। কিন্তু আপাতত তাঁর অভিনয় নয়, সারা আলি খানের ছবি আর ভিডিও-তেই মজে রয়েছেন দর্শকরা। কারণ সারা আলি খান মানেই সোশ্যাল মিডিয়াতে ঝড়। ছবি হোক কিংবা ভিডিও পোস্ট করার মুহূর্তেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। কখনও বিকিনি পরিহিতা সারার ছবি ভাইরাল হয়, কখনও আবার নজর কেড়ে নেয় সারা-কার্তিকের ব্রেকআপের খবর। গত কয়েকদিন আগে বারবার সংবাদ শিরোনামে এসেছিলেন সারা। ফের একবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সারা আলি খান।

সম্প্রতি মলদ্বীপ থেকে ফিরেছেন সারা। আর সেখান থেকেই মন্দিরে ছুটলেন সারা আলি খান। জুহুর মুক্তেশ্বর শনি মন্দিরে আশীর্বাদ নিতে যান সারা। সারার সঙ্গেই ছিলেন মা অমৃতা। সাদা রঙের সালোয়ার কামিজ পরে তিনি পুজো দিতে গিয়েছিলেন সারা।

 

শুধু তাই নয়, যেখানে দেখা যাচ্ছে সারা মাথায় ভগবানের লাল টিপে। হাতে পুজোর প্রসাদ। সেই ভিডিও নেটিজেনদের কাছে ভাইরাল। তবে সবথেকে নেটজেনদের কাছে নজর কেড়েছে সারার কীর্তি। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে সারা গাড়ি থেকে নেমে গরিব লোকজনদের টাকা দিচ্ছেন। আর সেটি যথেষ্ট নজর কেড়েছে।

তবে এই মন্দিরে যাওয়া সারা’র কাছে নতুন কিছু নয়। বহুবার সারা এই মন্দিরে পুজো দিতে গিয়েছেন। শুধু পুজো দেওয়া নয়, মন্দিরের বাইরে মানুষজনকে সেবাও করেছেন তিনি।

প্রসঙ্গত, কিছু দিন আগেই, পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন সারা। সঙ্গে ছিলেন অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি। পরিবারের সঙ্গে আগেই একগুচ্ছ ছবি পোস্ট করেন তিনি। প্রায় প্রত্যেকদিনই বিকিনি পরে ছবি পোস্ট করেছেন। স্কুবা ডাইভিং-এর ছবিও পোস্ট করেছেন নবাব-কন্যা। ভাই ইব্রাহিমের সঙ্গে জলের তলায় ডুব দিয়েছেন তিনি। মায়ের সঙ্গে জেট স্কি-ও করেছেন। বিকিনি পরে সোজা ঝাঁপ দেন সমুদ্রে। ভক্তরা দেখেন কতটা দক্ষ সাঁতারু সারা আলি খান। সাদা বিকিনি পরেদিলেন ডুব সাঁতার, দিলেন চিৎ সাঁতারও। ক্যাপশনে লিখেছেন ‘জলপরী।’

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও