মুম্বই: মাদক যোগের জন্য অভিনেত্রী সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন এবং রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। এদের মধ্যে সারা আলি খানের সঙ্গে সুশান্তের একসময় ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। সেই ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন সারা। তারা জানিয়েছেন খুব অল্প দিনের জন্য তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু সেই সম্পর্কে নাকি বিশ্বস্ত ছিলেন না সুশান্ত।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এনসিবি আধিকারিকদের সামনে সুশান্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা খোলাখুলি আলোচনা করেছেন সারা। এনসিবি সূত্রে জানা গিয়েছে, সারা সুশান্তের মধ্যে যে অল্প দিনের সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর ইতি হয় ২০১৯-এই।

২৬ সেপ্টেম্বর সারাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। ২৪ সেপ্টেম্বর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে গোয়া থেকে ফেরেন তিনি। এছাড়াও দীপিকা, শ্রদ্ধা, রকুলকে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

কেদারনাথ ছবিতে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত একসঙ্গে অভিনয় করেছিলেন। সেই সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। জানিয়েছেন সুশান্তেরই এক বন্ধু। এমনকি সুশান্ত ও তার বন্ধুদের সঙ্গে থাইল্যান্ড গিয়েছিলেন অভিনেত্রী। সেই ট্রিপে সারার জন্য প্রাইভেট জেট পর্যন্ত ভাড়া করেছিলেন সুশান্ত। এছাড়াও লোনাভালার ফার্ম হাউসে সুশান্তের সঙ্গে বেশ কয়েকবার পার্টি করতে গিয়েছিলেন অভিনেত্রী।

সুশান্তের পার্টি করার অন্যতম জায়গা ছিল এই ফার্ম হাউস। এখানে ছাড়া, রিয়া, শ্রদ্ধা এবং মাদক কাণ্ডে গ্রেফতার হওয়া জায়েদ ভিলাত্রার যাতায়াত ছিল বলে জানিয়েছেন বোটম্যান জগদীশ দাস। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের মৃতদেহ। এরপরই এই তদন্তে বড় মোড় নেয় মাদক যোগ। মাদক কাণ্ডে এখনো পর্যন্ত এনসিবি রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তী সহ মোট ১৮ জনকে গ্রেফতার করেছে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।