মুম্বই:  বড়সড় দুর্ঘটনার হাত থেকে প্রাণে রক্ষা পেলেন স্বপ্না চৌধুরী। বিনোদন জগতের পরিচিত মুখ স্বপ্না। পথ দুর্ঘটনায় গুরুতর আহত তিনি। কেনাকাটা সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার মুখোমুখি হন স্বপ্না। বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। কোনও রকমে প্রাণে রক্ষা পান তিনি। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, সাদা রঙের একটি গাড়ি করে ফেরার পথে আচমকাই গুরুগ্রামের হিরো হন্ডা চকের কাছে অন্য একটি গাড়ি এসে তাঁদের ধাক্কা মারে। ধাক্কায় ব্যাপক ক্ষতি হয়। যদিও এরপরেই সেই গাড়ির চালক পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় স্বপ্নার আঘাত খুব বেশি না হলেও গাড়িটি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির পিছনের অংশ এবং নম্বর প্লেট ভেঙে গিয়েছে পুরোপুরি। যদিও শুক্রবার রাত পর্যন্ত পুলিশে কোনওরকম অভিযোগ জানাননি স্বপ্না। বাদশাহপুর থানার ইনস্পেক্টর মুকেশ সংবাদমাধ্যমকে বলেন, “এখনও পর্যন্ত আমরা কোনও অভিযোগ পাইনি। যদি অভিযোগ নথিভুক্ত হয়, তবে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।”

 

বিগ বসে বেশ জনপ্রিয় মুখ স্বপ্না। হিনা খানের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ গভীর বন্ধুত্বের ছিল। যদিও পরবর্তীকালে সেই বন্ধুত্বই বারবার সংবাদ শিরোনামে উঠে আসে। শুধু বিগ বসেই নয়, একাধিক সিনেমাতেও কাজ করেছেন স্বপ্না। বিশেষ করে হরিয়ানার একাধিক সিনেমাতে কাজ করেছেন। একাধিক মিউজিক অ্যালবামেও কাজ করেছেন।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা