কলকাতা: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। শ্বাসকষ্ট জনিত কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে এই অভিনেতাকে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে হঠাৎ করেই তীব্র শ্বাসকষ্ট শুরু হয় এই অভিনেতার। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় ঢাকুরিয়ার আমরি হাসপাতালে। সেখানে তাঁর সঙ্গে ছিলেন মেয়ে স্বস্তিকাও।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১ টা নাগাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই অভিনেতাকে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শরীরে রক্তে প্রয়োজনের তুলনায় হিমোগ্লোবিনের মাত্রা অনেকটাই কমে গিয়েছিল। পটাশিয়ামের মাত্রাও ছিল নীচের দিকে। এছাড়া বেশ অনেক দিন ধরেই ব্লাড সুগার ও হাইপারটেনশনে ভুগছিলেন এই শিল্পী। প্রথমে পরীক্ষার পরেই তাঁকে আইসিইউ’তে নিয়ে যান চিকিৎসকেরা।

আরও পড়ুন – করোনা ভাইরাস খতম করতে চিনে যাচ্ছেন রাখি

তবে চিকিৎসকেরা জানিয়েছেন, বর্তমানে কিছুটা হলেও এই অভিনেতার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। কিন্তু আগামী তিনদিন চিকিৎসকদের নজরদারিতে থাকবেন তিনি।

 ‘সংসার সীমান্ত’ নামে চলচ্চিত্রের মাধ্যমে বাংলা ছবিতে অভিনয় শুরু করেছিলেন সন্তু মুখোপাধ্যায়। বর্তমানে বাংলা ধারাবাহিকে নিয়মিত অভিনয় করতে দেখা যায় এই অভিনেতাকে। তবে শুধু যে টেলি দুনিয়ায় এই অভিনেতা দর্শকদের প্রশংসা পেয়েছেন তা মোটেই নয়। প্রায় শতাধিক বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভালোবাসা ভালোবাসা, দেবদাস, অগ্নিপথের মতো একাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা।