মুম্বই- খুব শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিটাউনে বহুদিন ধরেই এই গুঞ্জন চলছে। সম্পর্কের কথা সংবাদমাধ্যমের কাছে স্বীকার করলেও কবে বিয়ের পিঁড়িতে বসছেন সে বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই। বিটাউনে কান পাতলে শোনা যায় ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং করতে গিয়েই দুজনের আলাপ ও প্রেম শুরু। কিন্তু অনেক ছোট বয়সেই দেখা হয়েছিল রণবীর ও আলিয়ার। একসঙ্গে কাজও করেছিলেন। এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন রণবীর নিজেই।

রণবীর জানান, তখন তাঁর বয়স ২০। আর আলিয়ার ১১। সেই সময়ে সঞ্জয় লীলা ভংশলি দুজনকে নিয়ে বালিকা বধূ ছবিটি তৈরি করার কথা ভেবেছিলেন। সেই ছবির জন্যই দুজনকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। খুদে আলিয়া ও তরুণ রণবীর দুজনে একসঙ্গে একটি ফোটোশ্যুটও করেন বলে জানিয়েছেন রণবীর। সেই সময় থেকেই আলিয়ার গুণে মুগ্ধ হয়েছিলেন রণবীর।

আলিয়াও এক সংবাদমাধ্যমের কাছে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন। রণবীরের সঙ্গে ফোটোশ্যুটের সময়ে তিনি বেশ লজ্জা পেয়েছিলেন। কারণ রণবীরের কাঁধে মাথা রেখে সেই সময়ে ফোটোশ্যুট করতে হয়েছিল খুদে আলিয়াকে। কিন্তু শেষ পর্যন্ত সঞ্জয় লীলা ভংশলির পরিচালনায় আর বালিকা বধূ ছবির কাজ আর এগোয়নি। তাই খুদে আলিয়ার সঙ্গে আর রণবীরকে দেখাও যায়নি।

অবশেষে, অয়ন মুখোপাধ্য়ায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে অভিনয় করছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। দর্শক তাঁদের অফ স্ক্রিন কেমিস্ট্রি দেখেছেন। পর্দায় দুজনের রসায়ন কেমন হয়, এবার সেটাও দেখা যাবে। এই ছবিতে এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, নাগার্জুনা আক্কিনেনি ও ডিম্পল কাপাডিয়া।