বাজারে কিউ লেড টেকনোলজির টিভি নতুন কোনও ব্যাপার না। তবে স্ক্রিন টেকনোলজির ক্ষেত্রে গোটাবিশ্বে নেতৃত্ব দেওয়া স্যামসাং এবার এমন একটি টিভির আত্মপ্রকাশ করেছে, যেটা দেখতে ঠিক ছবি বাঁধানোর ফ্রেমের মতো। স্যামসাং এর নাম দিয়েছে ‘দ্যা ফ্রেম’। কারণ, অভিনব এই টিভিটি বন্ধ থাকা অবস্থায় অবিকল ডিজিটাল আর্ট পিসের রুপ নেয়। তাই এ সময় যে কেউ টিভিটিকে দেখে ভেবে বসতে পারে দেয়ালে টাঙানো কোনও সিনারি।

‘দ্যা ফ্রেম’ এর বিশেষত্ব হলো এটি বন্ধ থোকলে প্রচলিত টিভিগুলোর মতো কালো না থেকে ইউজারকে তার লিভিং রুমে প্রদর্শনের জন্য ডিজিটাল আর্ট পিস পছন্দ করার সুযোগ দেবে। যেখানে ১০০টির উপর আর্ট পিস পছন্দের সুযোগ থাকবে। এই আর্ট পিসগুলো হবে বিভিন্ন ধরণের ল্যান্ডস্ক্যাপ, আর্কিটেকচার, উইল্ডলাইফ, অ্যকশন এবং ড্রয়িং। এছাড়া, স্যামসাং এর নতুন ঢঙের এই ফ্রেমে থাকছে না কোনো বিরক্তিকর ক্যাবল। কারণ এটি সিঙ্গেল, ট্রান্সপারেন্ট ক্যাবল নিয়ে আসছে। যার মাধ্যমে সকল পেরিফেরাল ডিভাইস কানেক্ট করা যাবে টিভিতে। তবে টিভিটির দাম কত করা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

Samsung revels a new tv which looks like a frame. The Frame is the name of the brand. The Tv turns into a digital artpiece when it of.

All rights reserved by @ Kolkata24x7 II প্রতিবেদনের কোন অংশ অনুমতি ছাড়া প্রকাশ করা আইনত দণ্ডনীয় অপরাধ