Samsung এর Galaxy M সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে প্রকাশের বিষয়ে নানা গুঞ্জন শোনা গেছে। অনেকেই মনে করছে Samsung তাদের M সিরিজের মধ্যে লঞ্চ করতে পারে Samsung Galaxy M32 4G স্মার্টফোনটি। তবে সম্প্রতি এই ধোঁয়াশা পরিষ্কার করে DEKRA শংসাপত্র ওয়েবসাইট পোস্ট করেছে যে, খুব শীঘ্রই Samsung লঞ্চ করতে চলেছে তাদের Galaxy M সিরিজের Samsung Galaxy M32 4G স্মার্টফোনটি।

এই শংসাপত্র ওয়েবসাইটে বলা হয়েছে Samsung Galaxy M সিরিজের আসন্ন স্মার্টফোনটি বহন করবে ৬,০০০ মেগাহার্জের একটি ব্যাটারি। এর পাশাপাশি সাইটে স্মার্টফোনটির একটি মডেল নম্বর উল্লেখ করা হয়েছে যা EB-BM325ABN । 4G সংযোগের পাশাপাশি 5G সংযোগে গ্রাহকদের মিলতে পারে Samsung Galaxy M32 4G স্মার্টফোনটি। এর পাশাপাশি আগামী ২৮ এপ্রিল Samsung Galaxy অন্যতম একটি স্মার্টফোন Galaxy M42 5G মিলবে জনপ্রিয় ই-কমার্স মাধ্যম অ্যামাজনে।

91mobiles একটি প্রতিবেদন অনুসারে, Samsung Galaxy M32 4G থাকতে পারে 5830mAh ক্ষমতার একটি ব্যাটারি। আবার গ্রাহকদের এই ফোনে মিলতেও পারে 6000mAh পাওয়ারের ব্যাটারি। এখনও ব্যাটারির বিষয়ে স্পষ্ট করে কিছু উল্লেখ করা হয়নি। উভয় ব্যাটারি ১৫ ওয়াট দ্রুত চার্জিং এর সমর্থণ যোগ্য হবে। এছাড়াও আসন্ন M সিরিজের স্মার্টফোনে মিলতে পারে Android 11, যা পুনরাবৃত্তি সঙ্গে উপস্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

যদিও Samsung কর্তৃপক্ষের তরফে আসন্ন স্মার্ট ফোনে কী বৈশিষ্ট্য থাকবে তা স্পষ্ট করা হয়নি। তবে মনে করা হচ্ছে Samsung এর বাকি অন্যান্য মডেলের মতো এটিতেও থাকতে পারে একটি quad-camera setup ।

অন্যদিকে ইতিমধ্যে Samsung Galaxy M -সিরিজের অন্য একটি ফোন Samsung Galaxy M42 জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজনে প্রকাশ করা হবে আগামী ২৮ তারিখ। সম্প্রতি স্মার্ট ফোনটির একটি ছবি অ্যামাজনে প্রকাশ করা হয়েছে। ই-কমার্স সাইটে প্রকাশিত ছবি থেকে বোঝা যাচ্ছে এই স্মার্ট ফোনে গ্রাহকরা পাবে waterdrop notch ডিসপ্লেতে একটি সেলফি ক্যামেরা সেন্সর। এছাড়াও থাকবে একটি quad-camera arrangement এর সুবিধা। একাধিক মাল্টিকালার স্ট্রিপড দিয়ে সম্পন্ন করা হয়েছে Samsung Galaxy M42।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.