বর্তমান করোনা পরিস্থিতির সময়ে অফিসের কাজ এবং পড়াশোনা সকল কিছু ডিজিটাল মাধ্যমের অধীনে চলে এসেছে। করোনা সংক্রমন রুখতে এখন সরকারী এবং বেসরকারী সকল প্রতিষ্ঠানগুলি তাদের কর্মীদের ওয়ার্ক ফর্ম হোম চালু করেছে। এর পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ করেদিয়ে ফের অনলাইন পরিষেবা চালু করা হয়েছে ছাত্রদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে। বাড়ি বোসে কাজ হোক কিংবা অনলাইন পড়াশোনা দুটো ক্ষেত্রে ফোনের পড়ে সকলের প্রিয় ডিভাইস হচ্ছে ট্যাবলেট।

ফোনের স্ক্রিনের তুলনায় বেশ খানিকটা বড়ো হওয়ার কারণে ভালো ভাবে কাজ এবং অনলাইন ক্লাসের ক্ষেত্রে সুবিধা মেলে ট্যাবে। পাশাপাশি এই ট্যাবগুলির স্ক্রিন বড়ো হওয়ার কারণে গেমিং এবং ভিডিও ফোনের থেকে বেশি মাত্রায় উপভোগ করা যায়।

ট্যাবপ্রিয় মানুষদের জন্য স্যামসং নিয়ে এসেছে একটা খুশির সংবাদ। এই কোম্পানি সামার ফেস্টের কারণে Samsung Galaxy Tab S এবং galaxy Tab A সিরিজগুলির ওপরে দিচ্ছে বিশেষ ছাড়।

স্যামসং সামার ফেস্টের কারণে তাদের Galaxy S সিরিজের দুটি ট্যাব এর ওপর দিচ্ছে বিশেষ ছাড়। S সিরিজের ট্যাবগুলি বাজারে প্রিমিয়াম হিসেবে পরিচিত। বিভিন্ন আকার, এলটিই এবং ওয়াই ফাই পরিষেবা এই মডেলগুলিতে উপলব্ধ। কোরিয়ান এই কোম্পানি গ্রাহকদের Samsung Galaxy Tab S7+ LTE এবং Galaxy Tab S LTE মডেল গুলি সামার ফেস্টের কারণে ৭৯,৯৯৯ টাকা এবং ৬৩,৯৯৯ টাকায় দিচ্ছে।

Samsung Tab S সিরিজ ছাড়াও সামার ফেস্টের অফারে ছাড় মিলছে Samsung galaxy S6 Lite। অত্যান্ত সাশ্রয়ী এই স্মার্ট ফোন এই সামার ফেস্টের কারণে আরও কম দামে পাচ্ছে গ্রাহক। কোম্পানির তরফে এই ছাড়ের ফলে গ্রাহকরা Samsung Galaxy Tab S6 Lite Wi-fi মডেলটি পাচ্ছে মাত্র ২৭,৯৯৯ টাকায়। এর পাশাপাশি Samsung Galaxy Tab S6 Lite LTE মডেলের দাম রাখা হয়েছে ৩১,৯৯৯ টাকা।

অন্যদিকে আবার Samsung তাদের সামার ফেস্টের অফারের তালিকা এখেছে A সিরিজের ট্যবগুলিকেও। কোম্পানি Samsung Galaxy Tab A7 Wi-Fi এবং Galaxy Tab A7 LTE মডেল দুটি অফারে গ্রাহকদের দিচ্ছে ১৬,৯৯৯ টাকা এবং ২১,৯৯৯ টাকায়। এর পাশাপাশি কোম্পানি Galaxy Tab A9 LTE মডেল এর ট্যাবটি অফারে দিচ্ছে মাত্র ১০,৯৯৯ টাকায়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.