নয়াদিল্লি: কোরিয়ান কোম্পানি স্যামসং ভারত সহ একাধিক দেশে যথেষ্ট জনপ্রিয়। প্রায় সব সময়েই তারা নিত্য নতুন একাধিক গ্যাজেট বাজারে নিয়ে আসে যা যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে ওঠে সকলের কাছে। পাশপাশি বজায় রাখে দামও। যাতে সব ধরনের মানুষজন কিনতে পারেন। ফোন থেকে শুরু করে ট্যাব তারা এই মুহূর্তে বাজারে এনেছেন। যা জনপ্রিয় হয়েছে সকলের কাছেই। তবে এবারে জানা গেল এক নয়া তথ্য।

২৮ সেপ্টেম্বর থেকে প্রি বুকিং শুরু হয়েছে samsung galaxy tab a7-এর। কিছুদিন আগেই স্যামসং এই ট্যাবকে আন্তর্জাতিক বাজারে লঞ্চ করেছিল। যা যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিল। এবারে ভারতে আনা হয়েছে এই ট্যাব। জানা গিয়েছে ইতিমধ্যেই এই ট্যাবের প্রি বুকিং করা যাবে।

পাশাপাশি, জানা গিয়েছে এই ট্যাবের দাম খুব একটা বেশি রাখা হবে না। সাধারণ মানুষজন যাতে এই ট্যাব ব্যবহার করতে পারে সেই বিষয়টি মাথাতে রেখে দাম রাখা হবে। অনুমান করা হচ্ছে এই ট্যাবের দাম রাখা হবে ২০ থেকে ২৫ হাজারের মধ্যে। যদিও ইতিমধ্যে amazon ইন্ডিয়া সাইটে এই ট্যাব রয়েছে।

তবে জানানো হয়েছে এই ট্যাব সেল অক্টোবরে শুরু হবে। কোম্পানির তরফে জানা গিয়েছে এই ট্যাবের সাহায্যে ভিডিও কলিং থেকে শুরু করে অনলাইন ক্লাস সহ সব কিছুর সুবিধা পেতে পারবেন। জানা গিয়েছে এই ট্যাবে রয়েছে ১০.৪ ইঞ্চির ডিসপ্লে। এছাড়া এই ট্যাবের চারপাশে রয়েছে বেজেল এবং প্রিমিয়াম মেটাল ফিনিশ করা হয়েছে ফলে এই ট্যাবটির লুক যথেষ্ট আকর্ষণীয় হবে। এছাড়া রয়েছে octa core qualcomm snapdragon662 processor। এছাড়া এই ট্যাবে রয়েছে ৭০৪০ এমএএইচ ব্যাটারি। এতে চার্জের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ট্যাবে রয়েছে android 10 এর সুবিধা।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।