নয়াদিল্লিঃ  মোবাইল ফোনের জগতে স্যামসং বরাবর নিজেদের আকর্ষণীয় চমক দিয়েছে। আর এই সেই চমক ক্রেতাদের বরাবর নিজেদের কাছে টেনে এনেছে। বরাবর মধ্যবিত্ত ক্রেতাদের কথা ভেবে তারা নিয়ে এসেছে বেশ কিছু আকর্ষণীয় ফোন। এবারে ভারতের বাজারে লঞ্চ করল স্যামসং গ্যালাক্সি এম ৩১।

মধ্যবিত্ত ক্রেতাদের কথা ভেবেই আনা হয়েছে এই ফোন। মনে করা হচ্ছে স্যামসংয়ের নয়া এই ফোন ক্রেতাদের যথেষ্ট আকর্ষণ করবে। খুব একটা বেশি দাম রাখা হয়নি এই ফোনের। ইতিমধ্যে স্যামসংয়ের নিজস্ব ওয়েবসাইট এবং আমাজনে এসেছে এই ফোন।

এর আগে এই ফোন ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ করা হয়েছিল। তবে দুটি ভ্যারিয়েন্তে লঞ্চ করা হয়েছিল। একটি ছিল ৬ জিবি +৬৪ জিবি স্টোরেজ এবং অন্যটি ৬ জিবি+১২৮ জিবি। তবে নতুন করে এই ফোনে বেশ কিছু অতিরিক্ত ফিচার যোগ করে ফের লঞ্চ করা হয়েছে। যা গ্রাহকদের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে এই ফোনে থাকবে android 10 অপারেটিং সিস্টেম। সঙ্গে এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। পাশপাশি ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে এই ফোন আনা হয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।

এছাড়াও ফ্রন্ট ক্যামেরাতে রয়েছে ৩১ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও এই ফোনে রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং তাঁর সঙ্গে রয়েছে ২৫ ডবলু ফাস্ট চার্জের সুবিধা।

পাশপাশি এই ফোনে রয়েচে উন্নত ধরনের প্রসেসর। যার ফলে এই ফোন হ্যাং করবে না। পাশপাশি প্রয়োজনীয় একাধিক ফাইল ফোনে রাখা যাবে। নতুন সুবিধার সঙ্গে ফোন লঞ্চ করাতে সুবিধা হবে গ্রাহকদের।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.