গ্রাহকদের কাছে পছন্দের ব্র্যান্ডের মধ্যে অন্যতম স্যামসং। তাদের তরফ থেকে আনা একের পর এক সিরিজ সাধারণ ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয়। কিছুদিন আগেই তাদের তরফে লঞ্চ করা হয়েছিল নতুন samsung galaxy a31। এটি সাধারণ ক্রেতাদের কাছে ছিল অত্যন্ত জনপ্রিয়। তবে এবারে জানা গিয়েছে কমল এই ফোনের দাম। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ২১৯৯৯ টাকা।

তবে ২ হাজার টাকা দাম কমাতে এই ফোনের নতুন দাম হয়েছে ১৯৯৯৯ টাকা। জানা গিয়েছে এই দামে পাওয়া যাবে উন্নত স্টোরেজ যুক্ত মডেলের ফোন। এর আগেও এই ফোনের দাম কমানো হয়েছিল। তবে এবারে ফের দাম কমানোর ফলে গ্রাহকদের কাছে আকর্ষণের হয়ে উঠেছে এই ফোন। জানা গিয়েছে নতুন দাম ১৭৯৯৯ টাকাতে পাওয়া যাবে ৬ জিবি +১২৮ জিবি স্টোরেজ যুক্ত ফোনের সুবিধা। নতুন দামে গ্রাহকেরা এই ফোন অ্যামাজন থেকে কিনতে পারবেন বলেও জানা গিয়েছে। জানা গিয়েছে নতুন দামে অনলাইনের পাশপাশি অফলাইনেও পাওয়া যাবে এই ফোন।

জানা গিয়েছে এই ফোনে থাকবে ৬.৪ ইঞ্চি ডিসপ্লের সুবিধা। তার সঙ্গে এই ফোনে থাকবে infinity u super amoled display র সুবিধা। এছাড়া জানা গিয়েছে এই ফোনে থাকবে মেমরি কার্ডের সুবিধাও।

এছাড়া জানা গিয়েছে এই ফোনে থাকবে mediatek helio p65 soc এর সুবিধা। এছাড়া জনা গিয়েছে এই ফোনে থাকবে ৫০০০ mah এর সুবিধা। সঙ্গে থাকবে অপারেটিং সিস্টেম android 10 এর সুবিধা। এই ফোনে থাকবে triple rear camera র সুবিহা। থাকবে ৬ জিবি র‍্যামের সুবিধাও।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।