নয়াদিল্লি: হাসপাতালে ভর্তি করা হল বিজেপি নেতা তথা দলের মুখপাত্র সম্বিত পাত্রকে। তাঁর শরীরে করোনার উপসর্গ রয়েছে বলে সূত্রের খবর।

গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

সম্বিত পাত্র শুধু দলের একজন গুরুত্বপূর্ণ নেতাই নন, বিজেপির অন্যতম পরিচিত মুখও বটে। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে বিরোধীদের জবাব দেন তিনি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ তিনি।

সম্বিত পাত্র নিজেও একজন চিকিৎসক। দীর্ঘদিন ধরে বিজেপির সঙ্গে যুক্ত তিনি। বৃহস্পতিবারও নিজের ট্যুইটারে একাধিক পোস্ট করেছেন সম্বিত পাত্র।

এর আগে করোনা আক্রান্ত হয়েছেন কংগ্রেস নেতা সঞ্জয় ঝা। তিনিই প্রথম সর্বভারতীয় রাজনৈতিক নেতা, যিনি করোনায় আক্রান্ত হন। বিদেশে যদিও ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন সহ অনেক নেতাই করোনায় আক্রান্ত হয়েছেন।

নিজেই টুইট করে করোনা পজিটিভ হওয়ার কথা জানান কংগ্রেসের এই নেতা। সঞ্জয় ঝা বলেন, যে তিনি করোনায় আক্রান্ত। টেস্ট পজিটিভ এসেছে। তবে তাঁর শরীরে করোনার কোনও চিহ্ন নেই, তাই বাড়িতেই আছেন তিনি। আপাতত ১০-১২ দিন সেল্ফ কোয়ারেন্টাইনেই তিনি থাকবেন, বলে জানান সঞ্জয় ঝা। একই সঙ্গে আম আদমিকে সতর্ক থাকতে পরামর্শ দেন। সংক্রমণের সম্ভাবনাকে ছোটো করে দেখা উচিত নয়, বলে জানান তিনি। যে কোনও ব্যাক্তিরই করোনা হতে পারে বলে সতর্ক করেন কংগ্রেস নেতা।

প্রশ্ন অনেক: দ্বিতীয় পর্ব