নিউজ ডেস্ক, কলকাতা : অনলাইনে ফাঁস হয়ে গেল ছবি। রিলিজের মাত্র একদিন পরই অনলাইনে ছড়িয়ে পড়ল সলমন অভিনীত ছবিটি। যার দায় গিয়ে পড়েছে তামিল রকার্সের উপর।

গতকাল ৫ জুন ঈদের দিন রিলিজ করেছিল সলমন খান-ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘ভারত’। আর রিলিজের একদিন পেরোতে না পেরোতেই অনলাইনে ফাঁস হয়ে গেল সলমন প্রেমীদের বহু প্রতীক্ষিত ছবিটি। আবারও সেই তামিল রকার্সের নাম জড়িয়েছে। আগে বহু ছবি অনলাইন ফাঁস করার বদনাম রয়েছে এই তামিল রকার্সের বিরুদ্ধে। আবারও সেই তামিল রকার্সের নাম জড়িয়ে পড়ায় উত্তেজনা ছড়িয়েছে সলমন ফ্যানদের মধ্যে।

‘পিঙ্ক ভিলা’ সূত্রে খবর, ভারত ছবিটি অনলাইনে ফাঁস করেছে এই সাইটটি। এমনকি তামিল রকার্স-এর তরফে ছবিটি একেবারেই বিনামূল্যে ডাউনলোডেরও অপশন দেওয়া হচ্ছে বলে খবর।

এর আগে সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয় কুমার অভিনীত ‘২.০’, আমির খানের ‘ঠাগস্ অব হিন্দুস্তান’, রণবীর সিংয়ের ‘গলি বয়’, অভিষেক বর্মনের ‘কলঙ্ক’ অনলাইনে ফাঁস করে দিয়েছিল তামিল রকার্স। বাদ যায়নি হলিউডের ছবি ‘গডজিলা:দ্য কিং অব দ্য মনস্টারস’, ‘ভেনম’, ‘আলাদিন’, ‘দেবী ২’। ‘ভারত’ ছবিটি অনলাইন ফাঁস হওয়ার খবরে চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে।

এভাবে অনলাইনে ফাঁস হওয়ার কারণে বহু ছবির ব্যবসায়িক ক্ষতি হয়েছে। মুক্তির দিনেই ৪২.৩০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। এখনও পর্যন্ত ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। এই ছবির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমনের শ্যালক অতুল অগ্নিহোত্রী এবং ভূষণ কুমার। চিত্রনাট্য লিখেছেন আলি আব্বাস জাফর এবং বরুন বি শর্মা। ছবিতে সলমন-ক্যাট ছাড়াও রয়েছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ, নোরা ফতেহি, সুনীল গ্রোভার, টাবু, এবং আসিফ শেখ প্রমুখ।