মুম্বই: এই দীপাবলিতে প্রদীপের আলো আধারিতে জমে উঠবে সোনম- সলমন রোম্যান্স। ঠিক হয়ে গিয়েছে সলমনের পরবর্তী ছবির মুক্তির দিন। নভেম্বরের ১১ তারিখে পর্দা জুড়ে আসতে চলেছে সূরজ আর বার্জাতার ছবি “প্রেম রতন ধন পায়ো”।

এবছর ছবি মুক্তির জন্য উৎসবের মরসুমকেই বেছে নিয়েছেন সাল্লু মিঞা। ইদের সঙ্গে এবার দিওয়ালিতেও বক্স অফিস কাঁপাবেন দাবাং খান।
‘সাওরিয়া’ –এর পর আবার এই ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সোনম কাপুরকে। এটি একটি রোম্যান্টিক প্রেমের গল্প।

প্রসঙ্গত, প্রেম রতন ধন পায়ো’ ছবির শুটিংয়ে জন্য রাজস্থানের রাজকোট শহরে গিয়েছিলেন সোনম। এখানে এনএইচওএইচ ভাইরাসে আক্রান্ত হন এই নায়িকা।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।