মুম্বই- বিগ বস-এর ভক্তরা এই শো সলমন খানকে ছাড়া ভাবতেই পারেন না। বিতর্কে ভরা শো-এর কাণ্ডারী হিসেবে এতদিন দর্শকদের মুগ্ধ করে এসেছেন সলমন খান। প্রত্যেক সপ্তাহের শেষে উইকেন্ড কে ভার-এ এসে প্রতিযোগীদের তুলোধনা করেন সলমন। কখনও কখনও নিজেও মেজাজ হারিয়েছেন তিনি। কিন্তু এবার নাকি টেলিভিশনের এই অন্যতম জনপ্রিয় শো থেকে বিদায় নিতে চলেছেন সলমন।

সলমন এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, এই শোয়ে সঞ্চালকের ভূমিকায় কাজ করতে গিয়ে কখনও কখনও অতিরিক্ত স্ট্রেসের শিকার হতে হয়। তাই এই সিদ্ধান্ত নিচ্ছেন তিনি। ২০১১ সাল থেকে বিগ বস-এর সঙ্গে যুক্ত সলমন।

এতদিন থাকার পরেও ছেড়ে দিচ্ছেন কেন সলমন। তা হলে এই শো আর পছন্দ হচ্ছে না তাঁর। এই প্রসঙ্গে সলমন বলছেন, আমি বিগ বস পছন্দ করি। কিন্তু এতে খুব স্ট্রেস হয়। আমি এর থেকে অনেক শিখি। আমি জানি আমাদের দেশ এখন কী পরিস্থিতিতে রয়েছে। আমাদের মধ্যে যে নীতিবোধ তার কী হচ্ছে, সেই সবটাই আমি খবর রাখি। এই সেলেব্রিটি প্রতিযোগীরা যখন ঘর থেকে বেরিয়ে যান তাঁরা সম্পূর্ণ আলাদা। কিন্তু ওই ঘরটাই অন্যরকম বানিয়ে দেয়।

কানাঘুষো খবর, বিগ বস ১৩-র প্রতিযোগীদের ব্যবহারে মোটেও খুশি নন সলমন। আর সেই জন্যই এই শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সলমনের পরিবর্তে সঞ্চালকের ভূমিকায় আসবেন ফারহা খান। এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, সলমনের খানের জায়গায় এবার ফারহা খানকে দেখা যাবে। প্রতিযোগীদের ব্যবহারে মোটেই খুশি নন সলমন। সেটা শো-তেও বলেছেন সলমন খান। শেষ কবে সলমন শ্যুটিং করবেন বিগবসের জন্য সেটা এখনও জানা যায়নি। জানুয়ারি থেরে ফারহা খান শ্যুটিং শুরু করবেন বলে জানা যাচ্ছে।

সলমনের পরিবার তাঁর শারীরিক অবস্থা নিয়েও চিন্তিত বলে শোনা যাচ্ছে। দিনের বেশিরভাগ অংশই শ্যুটিং-এ সময় কাটান সলমন। সেই কারণে শরীর ভাল যাচ্ছে না তাঁর। যদিও সলমনের বাবা সেলিম খান বলছেন, ওর শরীর ভাল আছে। এটা সম্পূর্ণ মিথ্যে। আমরা ওকে শো ছাড়তে বলিনি। হ্যাঁ এটা ঠিক ও সারাদিন কাজ করে। কিন্তু আমরা কোনও পরামর্শ দিইনি। আর বিগ বস ছাড়ার পিছনে শারীরিক অসুস্থতাও কোনও কারণ নয়।

Proshno Onek II First Episode II Kolorob TV