মুম্বই- বিগবস ১৩ ঘিরে প্রতিদিন নতুন বিতর্ক তৈরি হচ্ছে। বিগবসের ইতিহাস এবারের সিজনই সবচেয়ে বেশি জনপ্রিয়। আর এবারের প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছেন পঞ্জাবের অভিনেত্রী-গায়িকা শেহনাজ গিল। এন্টারটেনার-এরও তকমা পেয়েছেন তিনি। কিন্তু এই সপ্তাহে কি শেহনাজই ঘর ছাড়ছেন! বিগবস ১৩-র একটি প্রোমোতে তেমনই দেখা যাচ্ছে।

এই সপ্তাহে নমিনেটেড রয়েছেন সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল ও বিশাল। প্রোমো ভিডিওয় দেখা যাচ্ছে, সলমন খান বলছেন এই সপ্তাহে ঘর থেকে বেরিয়ে যাচ্ছেন শেহনাজ গিল। সলমনের এই ঘোষণা শুনে সবাই হতভম্ব। এমনকী, দেখা যাচ্ছে ঘরের মূল দরজা খুলে দেওয়া হয়েছে শেহনাজের জন্য। সেই দরজার সামনে দাঁড়িয়ে রশমিকে জড়িয়ে ধরে কাঁদছেন শেহনাজ। রশমিরও চোখে জল। সিদ্ধার্থ শুক্লাও দাঁড়িয়ে রয়েছেন।

কিন্তু সত্যিই কি শেহনাজ গিলই এই সপ্তাহে ঘর থেকে বেরিয়ে যাবেন! বিশ্বাস করতে পারছেন না তাঁর ভক্তরা। শোয়ের সঞ্চালক সলমন খান প্রতিযোগীদের সঙ্গে অনেক সময়েই এমন করে থাকেন মজা করে। নেটিজেনদের দাবি, এবারেও তেমনই হচ্ছে। শেহনাজের সঙ্গে মজা করতেই এই কাজ করছেন সলমন। তবে আসলে কী তা দেখা যাবে সোমবার রাতের এপিসোডে।

এদিন বিগবসের ঘরে আসন্ন ছবি মালাং-এর প্রচারে আসবেন অনিল কাপুর, দিশা পটানি, আদিত্য রায় কাপুর ও কুণাল খেমু। এছাড়াও এই এপিসোডে রয়েছে আরও চমক। শেহনাজের ভাই শাহবাজ এদিন সিদ্ধার্থের নকল করে দেখাবেন। তবে আসলে কে ঘর থেকে বেরোবে তাও জানা যাবে আজকের এপিসোডেই।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

জীবে প্রেম কি আদৌ থাকছে? কথা বলবেন বন্যপ্রাণ বিশেষজ্ঞ অর্ক সরকার I।