মুম্বই- বিতর্ক ছাড়া টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো বিগবস অসম্পূর্ণ। প্রত্যেক সপ্তাহেই প্রতিযোগীরা এমন কাণ্ড ঘটান যে উইকেন্ডের শেষে এসে তাঁদের এক হাত নেন হোস্ট সলমন খান।এবারের উইকেন্ড কা ওয়ারেও এমন কিছুই ঘটল। বলা ভাল বিগবসের ইতিহাসে সলমন খানকে এতটা রেগে যেতে খুব কমই দেখা গিয়েছে। এমনকী, পরিস্থিতি সামলাতে মঞ্চ ছেড়ে সোজা বিগবসের ঘরেও ঢুকে পড়তে হয়েছে তাঁকে।

বিগবসের ঘর থেকেই সম্পর্ক শুরু হয়েছে প্রতিযোগী রশমি দেশাই ও আরহান খানের। কিন্তু আরহান যে আসলে বিবাহিত ও এক সন্তানের বাবা, সেটা তিনি রশমির থেরে লুকিয়ে রেখেছিলেন। এই উইকেন্ড কা ওয়ারে সলমন সেই সত্যরই উদঘাটন করেন। সলমন বলেন, রশমি আমি তোমায় অনেক দিন ধরে চিনি বলেই সত্যিটা বলছি।

আরহান বিবাহিত জেনে রীতিমতো মুষড়ে পড়েন রশমি। টেলি অভিনেত্রী কান্নাকাটি করছেন দেখে বিগবসের ঘরে যেতে বাধ্য হন সলমন। রশমিকে সান্ত্বনা দেওয়ার সঙ্গে সঙ্গে আরহানকেও তিনি বোঝান। আরহানকে বলেন, অতীতের বিষয়টি তাঁর লুকনো উচিত হয়নি। দুজনের মাঝখানে বসে বিষয়টি মিটমাট করার চেষ্টা করেন সলমন।

সলমন আরহান ও রশমিকে আলোচনার মাধ্যমে সমস্ত পরিষ্কার করে নিতে বলেন। তিনি বলেন সম্পর্ক শুরু করার আগে নিজেদের মধ্যে এভাবে বিষয়টি গোপন রাখা ঠিক হয়নি।

প্রসঙ্গত, এই সিজনের জনপ্রিয় প্রতিযোগীদের মধ্যে রয়েছেন রশমি, সিদ্ধার্থ শুক্ল, পরস ছাবড়া ও আরও অনেকে।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা