নয়াদিল্লি : রিজার্ভ ব্যাংক অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন। দশম শ্রেণী পাশ করেই চাকরির সুযোগ মিলছে। বেতন ২৩ হাজারেরও বেশি। নিয়োগ শুরু হবে খুব তাড়াতাড়ি। তাই আবেদন করতে হবে দ্রুত। অনলাইনে করা যাবে আবেদন।

মোট খালি পদের সংখ্যা ২৪১

পদের নাম সিকিওরিটি গার্ড

যোগ্যতা – দশম শ্রেণী পাশ
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে সরকারি যে কোনও বোর্ড থেকে বা সমতুল বোর্ড থেকে দশম শ্রেণী পাশ করতে হবে প্রার্থীকে।

বেতন – নির্বাচিত প্রার্থী ১০৯৪০ টাকা থেকে ২৩,৭০০ টাকা পেতে পারেন

নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে এই তথ্যের বিস্তারিত বিবরণ পেতে পারেন। অনলাইনে করতে পারেন আবেদন। তার জন্য ক্লিক করতে হবে https://ibpsonline.ibps.in/rbirpsgdec20/basic_details.php. এই লিংকে।

নিয়োগ প্রক্রিয়া
রিজার্ভ ব্যাংকে সিকিওরিটি গার্ডের চাকরির জন্য পরীক্ষা দিতে হবে। এর পর মেধাতালিকা প্রকাশিত হলে, সেই ভিত্তিতে নির্বাচন হবে।

বয়স – প্রার্থীর বয়স হতে হবে ২৫ বছরের মধ্যে।

নিয়োগ স্থান- ভারতের যে কোনও এলাকায় পোস্টিং হতে পারে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।