মুম্বই- প্রেমটা বেশ জমে উঠেছিল সারা আলি খান ও কার্তিক আরিয়ানের। কফি উইথ করণে বাবা সইফ আলি খানের পাশে বসেই সারা বলেছিলেন, তাঁর পছন্দ কার্তিক আরিয়ানকে। কার্তিক পর্যন্ত কথাটা পৌঁছতে সময় লাগেনি। লাভ আজ কাল ২ ছবিতেও এই দুজনে প্রথম জুটি বাঁধে। আর সেখানেই পরস্পরের রসায়ন যেন আরও মজবুত হয়। ছবির সেট থেকে সারা-কার্তিকের বেশ কিছু ছবি ভাইরালও হয়। সেগুলি নেটিজেনরা বেশ পছন্দও করেন। কিন্তু সেই সম্পর্কেও নাকি সম্প্রতি ইতি টেনেছেন সারা-কার্তিক।

সারা ও কার্তিকের ঘনিষ্ঠ সূত্রের খবর, দুজনে নাকি সম্পর্কটাকে টিকিয়ে রাখার বেশ চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত দাঁড়ি টানেন তাঁরা। কিন্তু সইফ আলি খানেরও বেশ পছন্দ ছিল নাকি কার্তিককে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনের কাছে সইফ বলেন, সারা মানুষ হিসেবে খুব ভাল। ও জানে ও কী চায়। আর ও ভাল মানুষদেরই পছন্দ করে। তাই আমি নিশ্চিত কার্তিকও মানুষ হিসেবে নিশ্চয়ই ভাল। সারার মূল্যবোধ ও পছন্দের উপর আমার দৃঢ় বিশ্বাস রয়েছে। তাই সারা ওকে পছন্দ করেছে মানে ছেলেটি নিশ্চয়ই ভাল।

লাভ আজ কাল ২-তেই প্রথম বারের জন্য জুটি বেঁধেছেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। সম্পর্ক এগিয়ে না গেলেও, ছবির প্রচারে আবার দুজনকে একসঙ্গে দেখা যাবে। ইমতিয়াজ আলির এই ছবি হল লাভ আজ কাল-এর সিক্যুয়েল। ২০০৯-এর এই রোম্যান্টিক ড্রামায় অভিনয় করেছিলেন সইফ আলি খান ও দীপিকা পাডুকোন। ২০২০-র ভ্যালেন্টাইনস ডে-তে এই ছবি মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, ২০১৮-য় সারা আলি খান অভিনয়ের জগতে পা রাখেন। একদিকে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ আর অন্যদিকে রণবীর সিং-এর বিপরীতে সিম্বা ছবিতে অভিনয় করেই কেরিয়ার শুরু সারার। প্রথম ছবিতেই বেশ প্রশংসা কুড়িয়ে নেন তিনি। অন্যদিকে কার্তিক পেয়ার কা পঞ্চনামা ও সোনু কি তিত্তু কি সুইটি ছবিতে অভিনয় করে জনপ্রিয় হন।