নয়াদিল্লি: বাইশ গজে ব্যাট হাতে তাঁদের কেমিস্ট্রি স্বর্নাক্ষরে লেখা হয়ে থাকবে ক্রিকেটীয় ইতিহাসে। ওয়ান-ডে ক্রিকেটের ইতিহাসে ১৩৬ ইনিংসে সর্বোচ্চ ৬,৬০৯ রানের মালিক এই জুটির অফ-ফিল্ড কেমিষ্ট্রিও কিন্তু কম কিছু নয়। ‘কেরিয়ারে সচিন তেন্ডুলকরের সঙ্গে টপ অর্ডারে ব্যাটিং করা এবং প্রতিনিয়ত কিছু শেখার মুহূর্তগুলো আমি সারাজীবন সযত্নে আগলে রাখব।’ জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

স্নেহের দাদি’কেই সোশ্যাল মিডিয়ায় এবার ট্রল করে বসলেন সচিন। ঘটনার সূত্রপাত সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিসিসিআই’য়ের একটি ছবি পোস্ট করাকে কেন্দ্র করে। ২ জানুয়ারি একটি ফিটনেস সেশনের ছবি পোস্ট করে সৌরভ লিখেছিলেন, ‘শীতের সকালে একটা দারুণ ফিটনেস সেশন সতেজ রাখে আমাদের।’ দাদি’র সেই পোস্টে সম্প্রতি লিটল মাস্টার মন্তব্য করেন, ‘ওয়েল ডান দাদি, ক্যায়া বাত হ্যায়।’ সচিনের বাহবায় সাড়া দিয়ে সৌরভ পালটা লেখেন, ‘ধন্যবাদ চ্যাম্পিয়ন, বরাবরই ফিটনেসের প্রতি আমার বাড়তি নজর ছিল, অনুশীলনের দিনগুলোর কথা তোমার মনে আছে নিশ্চয়।’

আরও পড়ুন: ‘বাইশ গজের মিক্সার গ্রাইন্ডার’, মজার টুইটে দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা বীরুর

চুপ না থেকে এবার মন্তব্যের পালটা দেন সচিন একইসঙ্গে প্রাক্তন সতীর্থকে খোঁচা দিয়ে তিনি লেখেন, ‘হ্যাঁ দাদি, আমরা সবাই জানি তুমি অনুশীলন কতটা উপভোগ করতে। বিশেষ করে ‘স্কিপিং’। রসিকতার ছলে সচিনের এই মন্তব্যের পালটা যদিও এখনও আসেনি সৌরভের তরফ থেকে। তবে মাস্টার ব্লাস্টারের মন্তব্য কিন্তু ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন: বিশ্বকাপ শুরুর আগেই দল থেকে ছিটকে গেলেন ভারতীয় অল-রাউন্ডার

সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বেশ সক্রিয় ভারতীয় ক্রিকেট বোর্ডের নয়া সভাপতি। ইনস্টাগ্রামে মেয়ে সানার সঙ্গে একাধিক ক্ষেত্রে সৌরভের কথোপকথন ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে। বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় বাবাকে ট্রল করেছে মেয়ে সানা। তালিকায় এবার নয়া সংযোজন সচিন তেন্ডুলকর। এখন দেখার সচিনের মন্তব্যের কোনও পালটা সৌরভ আর দেন কীনা।