কলকাতা- টলিউডে ইতিমধ্যেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। কিন্তু তিনি শুধুই দেবের নায়িকা। টলিপাড়ায় দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে। তাই-ই কি শুধু বিশেষ বন্ধু দেবের বিপরীতেই অভিনয় করেন রুক্মিণী! এই নিয়েও টলিপাড়ায় আলোচনা লেগেই থাকে।

রুক্মিণীর প্রথম ছবি চ্যাম্প। এর পরে ককপিট, কবীর, পাসওয়ার্ডে-ও তাঁর নায়ক দেবই ছিলেন। কিন্তু এবার সেই বাধা গতে পরিবর্তন আসতে চলেছে। রুক্মিণী এবার টলিউডের আর এক হার্টথ্রবের সঙ্গে অভিনয় করতে চলেছেন। তাঁর সঙ্গেই নাকি নতুন রসায়ন তৈরিতে ব্যস্ত এখন নায়িকা।

টলিউডের এই হার্টথ্রব হলেন আবির চট্টোপাধ্যায়। জানা গিয়েছে আসন্ন এই ছবির নাম সুইৎজারল্যান্ডে। এই ছবিটির প্রযোজনা করছে অভিনেতা জিৎ-এর প্রযোজনা সংস্থা। খুব শীঘ্রই জিতের প্রযোজনা সংস্থার ব্যানারে মুক্তি পাবে অসুর। এই ছবিতে রয়েছেন জিৎ, আবির ও নুসরত জাহান। এই ছবি মুক্তির পরেই শুরু হবে সুইৎজারল্যান্ড-এর শ্যুটিং। আর এই ছবিতে রুক্মিণীর বিপরীতে নতুন অভিনেতাকে দেখার জন্য যে তাঁর ভক্তরা উদগ্রীব তা বলাই বাহুল্য।

রুক্মিণীকে শেষ দেখা গিয়েছে কমলেশ্বর মুখওপাধ্যায় পরিচালিত ছবি পাসওয়ার্ডে। এই ছবিতে দেব থাকলেও রুক্মিণীর নায়ক হিসেবে দেখা গিয়েছিল আদৃতকে। দুজনের রসায়ন বেশ নজরও কেড়েছিল। আর এবারে আবিরের সঙ্গে পর্দায় রুক্মিণীর অনস্ক্রিন রসায়ন কেমন হয় সেটাই দেখার।

দেশে এবং বিদেশের একাধিক সংবাদমাধ্যমে টানা দু'দশক ধরে কাজ করেছেন । বাংলাদেশ থেকে মুখোমুখি নবনীতা চৌধুরী I