কলকাতা: শনিবার প্রয়াত হলেন অভিনেতা কাঞ্চন মল্লিকের মা। জীবনের সবচেয়ে কাছের মানুষ যখন চলে যান তখন শোকস্তব্ধ হয়ে যাওয়া ছাড়া আর কিছু করার থাকে না। কাজকর্ম সমস্ত কিছুই যেন থমকে যায় তখন। আর সেই প্রিয় মানুষটি যদি মা হন তাহলে তা পায়ের তলা থেকে মাটি সরে যাওয়া থেকে কিছু কম নয়। কিন্তু শনিবার মাতৃহারা হয়ে কান্নায় ভেঙে পড়েও রবিবার আবার কাজে যোগ দিলেন কাঞ্চন।

অভিনেতা রুদ্রনীল ঘোষ এই বিষয়টি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। তিনি জানিয়েছেন মাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন কাঞ্চন। অধিকাংশ ছবিতে কৌতুক অভিনেতার ভূমিকায় দেখা যায় কাঞ্চনকে। তাই রবিবার দিন ফের জীবিকার কারণে সকাল থেকেই মানুষকে হাসানোর সেই ভূমিকা পালন করলেন অভিনেতা।

রুদ্রনীল লিখছেন, “একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল কাঁধে মাথা রেখে। কিন্তু, জীবিকার কারণে মানুষকে হাসাতে আজ সকাল থেকে সে শুটিং ফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। হ্যাঁ অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়ত অন্য কিছু।

রুদ্রনীলের এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কাঞ্চনের প্রতি তার ভক্তরা এই পোষ্টের কমেন্টে সম্মান জানান। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী রুদ্রনীলের এই পোস্ট শেয়ার করেন। তিনি ক্যাপশনে লেখেন, “একজন অভিনেতার জীবন। কাঞ্চন মল্লিক তোমার জন্য অনেক ভালোবাসা আলিঙ্গন এবং শ্রদ্ধা।”

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ