কলকাতা: করোনা আতঙ্কে কাঁপছে সারা বিশ্ব। ভারতেও জাঁকিয়ে বসেছে এই কোভিড ১৯। বিনোদন জগৎও স্তব্ধ হয়েছে। ঘরবন্দি তারকারাও। যে যার নিজের মতো করে সময় কাটাচ্ছেন। এরই মধ্যে একটি ভিডিও আপলোড করলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সেই ভিডিওয় কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা।

ভিডিও-র প্রথমেই রুদ্রনীলকে কাঁদতে দেখা গেল। তার পরে বললেন সরকার এবং মানুষ সবার কথা ভাবছে। কিন্তু কয়েকজন মানুষের কথা ভাবছে না। তাঁরাও নাগরিক। তাঁরা বাড়িতে থেকে মনকষ্টেও মারা যেতে পারেন।
কিন্তু কারা তাঁরা? ভিডিওতে কাঁদতে কাঁদতে রুদ্রনীল বললেন, এরা বাড়িতে মাত্র ৪ ঘণ্টা থাকার সময় পায়। শুধু বাড়িতে ঘুমোতেই আসে। তাছাড়া সারাদিন এরা কোথাও না কোথাও পার্টি করে। এরা বাড়িতে সকাল বেলা উঠেই মেক আপ করেন। তার পরে সেলফি তুলে পোস্ট করে। কিন্তু এখন তো মেক আপ শেষ হয়ে যাবে। এদের আসল চেহারা বেরিয়ে পড়বে।

কাঁদতে কাঁদতেই রুদ্রনীল বলেন, এদের বাড়ির দেওয়ালের রং খসে গিয়েছে। এতদিন অন্যের বাড়ির দেওয়ালে ছবি তুলে পোস্ট করেছেন। এখন তারা কী করবেন। এরা মধ্যবিত্ত পরিবারের। বাবার ছেঁড়া লুঙ্গি। কিন্তু কোনওদিন একটি ছবিও দেন না।

রুদ্রনীলের বক্তব্য, যাঁরা নিজেদের মধ্যবিত্ত পরিচিতি প্রকাশ করতে চান না। তাঁদের সত্যিটা এখন বেরিয়ে পড়বে। কী করবেন তাঁরা। তাঁদের কথা কেউ ভাবছেন না কেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে, রুদ্রনীল পুরো ভিডিওটাই ব্যঙ্গ করে করেছেন। ভিডিওটি ফেসবুকে মুহূর্তে ভাইরাল হয়।

প্রসঙ্গত, এই মুহূর্তে ভারতে কোভিড ১৯-এ আক্রান্তের সংখ্যা ৪১৫। সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। মৃত্যু হয়েছে ৮ জনের।