কলকাতা: ঠিক বছর তিনেক আগে বিয়ে সেরেছিলেন রিয়া। তারপর থেকে অনেকেই ভেবেছিলেন সিনে জগতকে বিদায় জানাবেন অভিনেত্রী। কিন্তু সেই আশায় ছাই! সিনেমায় এখন অতটা দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় রিয়া সেন কিন্তু পরিচিত নাম। কিভাবে নেট দুনিয়ায় ফ্যানেদের নিজের করে নিতে হয় সেই ক্ষমতা রিয়ার বিলকুল জানা আছে। একের পর এক ছবি-ভিডিও শেয়ার করে নেট দুনিয়ায় আধিপত্য দেখান অভিনেত্রী।

সম্প্রতি একটি বোল্ড ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে রীতিমতো বোল্ড লুকে দেখা যাচ্ছে নায়িকাকে। তাঁর ফ্যানেরাও তাঁর এই ছবিতে মুগ্ধ। ৩ দিনের মধ্যে ছবিটি লাইক কুড়িয়েছে ৬৪ হাজারেরও বেশি। কমেন্টে কেউ তাঁকে বলেছেন ‘লুকিং গর্জাস’, আবার কেউ লিখেছেন ‘হট’।

ছবিটিতে মাথায় হাত দিয়ে আবেদনময়ী লুকে নেটিজেনদের মনের পারদ চড়িয়েছেন অভিনেত্রী। ২০১৭ তে তিনি বিয়ে করেন শিবম তিওয়ারির সঙ্গে। অনেক আগে থেকেই অভিনয়ের পাশাপাশি মডেলিং-এও উত্তাপ ছড়াতে সমান পারদর্শী তিনি। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁর ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও কিছু বেশি। আর প্রায়ই নানান উষ্ণ ছবিতে নজর কাড়েন ভক্তদের।

দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়তে তাঁর দক্ষতা কারোর অজানা নয়। তবে বোল্ড পোশাক পরলেই তো আর হল না৷ ক্যারি করতে জানতে হবে৷ আর সেটা রিয়ার থেকে ভালো কেই বা পারে৷

বেশ কয়েকদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিকিনি ছবি পোস্ট করেছেন তিনি৷ তবে আর পাঁচটা বিকিনি পরা ছবি তা নয়৷ সমুদ্রে বসে, স্নান করে প্রায় ক্যানডিড শট পোজ দিয়েছেন৷ রিয়ার পরণে বিকিনিটাও বেশ ফ্যাশানেবল৷ রিপড জিনস তো শুনেছেন কিন্তু রিপড বিকিনি শুনেছেন কী? না শুনে থাকলে দেখে নিন রিয়ার এই ছবি৷ নো মেকআপ লুকেও তাঁকে একই রকম সুন্দরী লাগছে৷

১৯৯১ সালে শিশু শিল্পী হিসেবে অভিনয় জীবন শুরু করেছিলেন নায়িকা। এরপরে পরপর বেশ কয়েকটি সিনেমায় দেখা গিয়েছিল নায়িকা। শুধু বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালায়লাম এমনকি ইংরেজী সিনেমাতেও দেখা গিয়েছে সুচিত্রা সেনের নাতনিকে। ২০১৯ সালে রিয়াকে দেখা গিয়েছে মিসম্যাচ ২- তেও। সেখানে মিসিকার চরিত্রে অভিনয় করেছিলেন নায়িকা।