কলকাতা: যে কজন বাঙালি অভিনেত্রী এখন নেট দুনিয়ায় আগুন ঝরান নিঃসন্দেহে ঋতাভরী চক্রবর্তী তাঁদের মধ্যে অন্যতম। বাঙালি পুরুষদের মধ্যে বুকে ঝড় তোলে এই সুন্দরী মডেল তথা বাঙালি অভিনেত্রীর ছবি।

সম্প্রতি ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একটি ছবি। যা ঘিরে উদ্বেলিত নেটিজেনদের মন। ছবিতে দেখা যাচ্ছে একটি স্প্যাগেটি টপের ওপর কালো রং-এর একটি জ্যাকেট পড়ে রয়েছেন ঋতাভরী। ছবি ঘিরে সরগরম ইন্টারনেট। মাত্র একদিনে ছবিটিতে লাইক পড়ে গিয়েছে ৩৯ হাজারেরও বেশি। বহু মানুষ সেখানে কমেন্টে ভরিয়ে দিয়েছে বং-গার্লকে। কেউ লিখেছেন সো গর্জাস, কেউ আবার বলেছেন সুন্দরী।

মূলতঃ ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে তাঁকে চিনেছিল দর্শকরা। এমনকি ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাংলার এই অভিনেত্রী। ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে তাঁকে চিনেছিল দর্শকরা। এমনকি ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাংলার এই অভিনেত্রী। ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি বিজ্ঞাপন করেছেন তিনি।

ঋতাভরী একদিকে সিনেমা প্রেমীদের কাছে যেমন জনপ্রিয়, অন্যদিকে সোশ্যাল সাইটেও তিনি নেটিজেনদের কাছে নয়নের মণি। একাধিক উষ্ণ ফটো শেয়ার করে ভক্তদের উত্তেজনার পারদ বাড়াতে নায়িকার জুড়ি মেলা ভার। ট্র্যাডিশনাল বা পশ্চিমী পোশাকে সমান সাবলীল তিনি। দেশে-বিদেশে ঘুরতে গিয়েও ছবি পোস্ট করেন তিনি।

২০১৮ সালে, মুক্তি পাওয়া ‘পরী’ ছবিতে তিনি কাজ করছেন। এই ছবিতে তাঁর সঙ্গে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা, পরমব্রত ও রজত কাপুর ছিলেন। এছাড়া একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। চন্দ্রানী পার্লস, রূপায়ণ জুয়েলার্স, শাহনাজ, রাজলক্ষ্মী জুয়েলার্স, বাজার কলকাতা, ড. পল এর স্কিন ক্লিনিক, নকোডা হ্যালমার্কিং, এএমআরআই ডেন্টাল ক্লিনিক, সানরাইজ মসলা, সিদ্ধা, পিসিও ক্লাব, পরিধান, অরুম জুয়েলার্স, এনকর ইলেকট্রনিক্স, রিমি নায়েক ইন্ডিয়া, রেশম শিল্পী, মানিনী সহ বেশ কয়েকটি নামীদামী ব্র্যান্ডেও কাজ করেছেন তিনি।