কলকাতা- নতুন ছবির কাজ শুরু করেছেন ঋতাভরী চক্রবর্তী। ছবির নাম ব্রহ্মা জানেন গোপন কম্মটি। শিবপ্রসাদ মুখোপাধ্য়ায় ও নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশনের ছবিতে প্রথম কাজ করছেন ঋতাভরী।এই ছবিতে ঋতাভরীর বিপরীতে অভিনয় করছেন সোহম মজুমদার। ছবিতে ঋতাভরী অভিনীত চরিত্রটির নাম শবরী।

কয়েক মাস আগে এই ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। সেই ছবিতে ঋতাভরীকে দশভূজা রূপে দেখা গিয়েছিল। দেখা যাচ্ছিলস স্যানিটারি প্যাড থেকে ল্যাপটপ সবই রয়েছে তাঁর হাতে।

ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবিতে শবরী সংস্কৃতের অধ্যাপিকা। তার বিয়ে হয় এক একান্নবর্তী পরিবারে। এছাড়াও মহিলাদের নিয়েও একটি কাজ চালায় শবরী।

টলিউডের মিষ্টি নায়িকা হিসেবে পরিচিত ঋতাভরী। এই ছবিতেও শবরী মিষ্টি প্রকৃতির মানুষ। কিন্তু তার নিজস্ব মতামত রয়েছে, যা সে পরিষ্কার ভাবে বলে কিন্তু। নিজের মতামত স্পষ্ট করে বলতে জানলেও সে মিষ্টি এবং বিনয়ী।

টেলি ধারাবাহিক ওগো বধূ সুন্দরী দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন ঋতাভরী। প্রথম ধারাবাহিকেই মিষ্টি মেয়ের চরিত্রে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। তার পর আর থেমে থাকতে হয়নি তাঁকে।

টলিউডের পাশাপাশি মুম্বইতেও কাজ করেছেন তিনি। অনুষ্কা শর্মার ছবি পরী-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কল্কি কেকলানের সঙ্গেও একটি স্বল্প দৈর্ঘের ছবিতে কাজ করেছেন তিনি। আয়ুষ্মান খুরানার একটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন ঋতাভরী।

এই মুহূর্তেও হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে অভিনেত্রীর হাতে। এবছরই মুক্তি পেয়েছিল শেষ থেকে শুরু। সেই ছবিতেও জিৎ ও কোয়েল মল্লিকের সঙ্গে অভিনয় করেছেন ঋতাভরী। এবার ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি।