কলকাতা: একেই বলে সেয়ানে সেয়ানে কোলাকুলি। ঝুমা বৌদি যদি পাটাকা হয়। তাহলে বোমা গগনের বৌদি। যা ভরদুপুরে ফাটল ওয়েবের পর্দায়। শুধুমাত্র মোনালিসা নয়! এবার ‘দুপুর ঠকুরপো’ সিজন ওয়ানে রয়েছেন ঋ ও। প্রথম এপিসোডেই যিনি ঠাকুরপো দের চোখের ঘুম কেড়ে নিয়েছেন।

বাঙালির বৌদি-দেবর সম্পর্কের মধ্যে একটা নিষিদ্ধতার গন্ধ রয়েছে। সেই ফ্লেভারে তৈরি ‘দুপুর ঠাকুরপো’। যার সিজন ওয়ান ছিল সুপার ডুপার হিট। আর তাই উমা বৌদির পর তাঁরা নিয়ে হাজির ঝুমা বৌদিকে। তবে এই সিজনে একটি নয়, থাকছে দু’দুটি হট বৌদি।

আরও পড়ুন: ধারাবাহিক নিয়ে সমালোচনার মুখে একতা কাপুর

এছাড়া এবারের গল্পে থাকছেন রুদ্রনীলও। তার চরিত্রের নাম ছোট দা। যিনি ব্যাচেলার ঠাকুরপোদের বৌদিবাজি থেকে ভালো পথে নিয়ে আসতে একটি রিহ্যাব চালান। রুদ্রের কথায়, ” মেয়ে ঠাকুরের ছবি থেকে মেয়ে টিকটিকিও নেই তাঁর রিহ্যাবে”।

প্রথম এপিসোডে ছোটদার এই রিহ্যাবে নিজের দেবর গগনকে নিয়ে আসে ‘ঋ’। সে পাড়ার দাদারের নালিশে জর্জরিত। সবার একটাই অভিযোগ, তাদের বউয়ের পেছন পেছন ঘুরে বেড়ায় গগন। তাই দেবরের বউদিবাজি সারাতেই তাকে রিহ্যাবে নিয়ে এসেছে তার বৌদি।

আরও পড়ুন: রাজের পাশে শুভশ্রীকে মানতে পারছেন না মিমি!

তবে যদি ভাবেন গগনের এই বৌদিটি নিপাট ভালো মানুষ তাহলে ভুল করছেন। কারণ তার অভিযোগ, ‘তার মতো বৌদি থাকতে গগন কেন বাইরে বৌদিবাজি করছে। কিন্তু ছোটদার প্রতি তার অগাত আস্তা, তাঁর দেবর ঠিক হয়ে যাবে।

তাহলে বুঝলেন তো বৌদিটি কেমন দুষ্টু।