মুম্বই: সুশান্ত সিং রাজপুত মামলায় উঠে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। টাইমস নাও এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে সুশান্ত এর মৃত্যুর পরেও তার মেল ব্যবহার করেছেন রিয়া চক্রবর্তী। বুধবার এই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে।

জানা যাচ্ছে সুশান্তের মৃত্যুর পরে অর্থাৎ ১৪ জুনের পরে রিয়া তাঁর মেল অ্যাকাউন্ট লগ ইন করেছেন এবং অ্যাকাউন্টটি ব্যবহার করেছেন বলেও মনে করা হচ্ছে। এমনকি, ৮ জুন থেকে ১৩ জুন পর্যন্ত বেশ কয়েকবার রিয়াকে ফোন করে তার সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলেন সুশান্ত। কিন্তু রিয়া সুশান্তকে ব্লক করে রেখেছিলেন। প্রয়াত অভিনেতার কল রেকর্ড খতিয়ে এমনই দেখা যাচ্ছে।

টাইমস নাও এর প্রতিবেদনটি থেকে জানা যাচ্ছে সুশান্তের মৃত্যুর পর তাঁর মেইল অ্যাকাউন্ট ঘাটাঘাটি করে সেটির পাসওয়ার্ড পর্যন্ত পরিবর্তন করে দিয়েছেন রিয়া। সুশান্তের এই মেইল অ্যাকাউন্ট এর অ্যাক্সেস ছিল তাঁর দিদির কাছেও। দিদি যাতে অ্যাকাউন্টটি না ব্যবহার করতে পারেন সেই জন্যই রিয়া পাসওয়ার্ড বদলে দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, অভিনেত্রী তথা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে ৭ অগাস্ট রিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য তলব করেছে ইডি।

সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং তাঁর এফআইআর-এ দাবি করেছেন, সুশান্তের অ্যাকাউন্টের টাকার নয়ছয় করেছেন রিয়া। বড় অঙ্কের অর্থ তোলা হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে। মানি লন্ডারিং বিষয়ে এইদিন জেরা করা হবে রিয়াকে। মানি লন্ডারিং প্রিভেনশন অ্যাক্ট (পিএমএলএ)-র আওতায় রিয়ার বয়ান রেকর্ড করা হবে। কিছুদিন আগেই বিহার পুলিশের কাছে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে আর্থিক তছরুপ বা মানি লন্ডারিং এর মামলা দায়ের করেনএনফর্সমেন্ট ডিরেক্টর (ইডি) ।

এছাড়াও রিয়ার আইনজীবি রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পরে স্থগিতাদেশের আবেদন করেছিলেন সুপ্রিম কোর্টের কাছে। কিন্তু সেই আবেদনও খারিজ করেছে সুপ্রিম কোর্ট।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও