মুম্বই: আবার একবার তৈরি হয়ে যান তিন মাস Free পাওয়ার জন্য। মোবাইলে ছ’মাস ধরে বিনামূল্যে 4G পরিষেবা দেওয়ার পর এবার আরও এক লোভনীয় অফার নিয়ে আসছে জিও। ‘আনলিমিটেড ফ্রি’ শেষ হবে যাওয়ার জন্য যাদের মাথায় হাত পড়েছে তাদের জন্য এটাই সুখবর।

তবে মোবাইলে নয়, এই ‘ফ্রি’ পরিষেবা আপনি পেতে পারেন ডেস্কটপে। জিও ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে আসছে জিও। সেখানেই প্রিভিই অফারে দেওয়া হবে তিন মাসের ‘ফ্রি’। শুধু তাই নয়, এবার জিও-র সুপার স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এই ব্রডব্যান্ড পরিষেবায়। জুন মাসেই ফাইবার টু হোম ব্রডব্যান্ড সার্ভিস নিয়ে বাজারে আসছে রিলায়েন্স জিও। এমনটাই ঘোষণা করা হয়েছে সংস্থার তরফ থেকে। ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত খবর অনুযায়ী, জিও এই ব্রডব্যান্ড পরিষেবায় ১০০ এমবিপিএস স্পিড দেবে। খরচও হবে ন্যুনতম।

দেশের নির্দিষ্ট কয়েকটি জায়গায় আপাতত এই পরিষেবা দেওয়া হবে। ট্রায়াল চলবে কিছুদিন। এছাড়াও ডিটিএইচ পরিষেবাও দেবে জিও। সেক্ষেত্রে তিন মাস ফ্রি পরিষেবা দেওয়া হবে বলেও জানা গিয়েছে।

এর আগে রিলায়েন্স জিও ফোর জি পরিষেবা নিয়ে বাজারে এসে আলোড়ন ফেলে দেয়। প্রথমে তিন মাস, পরে আরো তিন মাস ফ্রি ইন্টারনেট দেয় জিও। এরপরও একাধিক লোভনীয় অফার দিয়েছে জিও। সব মিলিয়ে বাজারে জিও-র রমরমা। আর তার সঙ্গে পাল্লা দিয়ে অফার দিচ্ছে অন্যান্য সংস্থাও।