মুম্বই: ফের একবার আকর্ষণীয় ক্যাশব্যাক অফার নিয়ে এল জিও। ক্রিসমাসের উপহার স্বরূপ আরও একবার গ্রাহকদের জন্য লোভনীয় সুযোগ দিচ্ছে রিলায়েন্সের এই টেলিকম সংস্থা। এর আগে এই সংস্থা ২৫৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের অফার দিচ্ছিল। এবার সেই টাকার পরিমাণ বাড়িয়ে করা হয়েছে ৩৩০০ টাকা।

ক্রিসমাস বোনাস অফারে জিও জানিয়েছে, ৩৯৯ টাকার রিচার্জ করালে ৩৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। জিও এই ৩৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক তিনটি উপায়ে তুলে দেবে গ্রাহকের হাতে।

৩৯৯ টাকার রিচার্জ করালে মিলবে মাইজিও-র ৪০০ টাকার ক্যাশব্যাক ভাউচার। এই রিচার্জ অফারে গ্রাহক পেতে পারেন ওয়ালেট মারফত তৎক্ষণাৎ ৩০০ টাকার ক্যাশব্যাকের সুবিধা। অথবা এই রিচার্জ গ্রাহককে দিতে পারে আমাজন, ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থার ২৬০০ টাকা পর্যন্ত কেনাকাটার ভাউচার।

৩৯৯-এর এই প্ল্যান গ্রাহককে ৭০ দিনের জন্য দিন পিছু ১ জিবি করে ডেটা সরবরাহ করবে। সঙ্গে মিলবে আঞ্চলিক বা দেশীয় স্তরে অফুরন্ত আউটগোয়িংয়ের সুবিধা, এসটিডি-সহ। দেশের মধ্যে যে জায়গাতেই রোমিংয়ে থাকুন না কেন, ইনকামিং বা আউটগোয়িং গ্রাহকের পয়সা কাটবে না। এ ছাড়া মিলবে প্রত্যেক দিন অফুরন্ত এসএমএস-এর সুবিধাও।

তবে, ৩৯৯ টাকার বিনিময়ে ৩৩০০ টাকা ক্যাশব্যাক পেতে হলে রিচার্জটা সেরে ফেলতে হবে ১৫ জানুয়ারি, ২০১৮-র মধ্যে। তার পরে আর এই অফার প্রযোজ্য থাকবে না।