মুম্বই : করোনা আতঙ্ক ছড়িয়েছে বলিউডের তাবড় অভিনেতা অভিনেত্রীদের বাড়িতে। বিগ বি অমিতাভ বচ্চনের পর এবার করোনা আতঙ্কে অভিনেত্রী রেখাও। রেখা বাংলোর নিরাপত্তা রক্ষী করোনা আক্রান্ত হওয়ায় সিল করা হল তাঁর বাংলো।

বৃহন্মুবই মিউনিসিপ্যাল কর্পোরেশন বা বিএমসির পক্ষ থেকে রেখার বাংলো সিল করে দেওয়া হয়।

বান্দ্রায় রেখার বাংলোর বাইরে কনটেনমেন্ট জোনের নোটিশ টানানো হয়েছে। মুম্বইয়ের বান্দ্রার বান্ডস্যান্ড এলাকায় রেখার বিলাসবহুল বাংলো এখন সিল করা। তবে রেখা নিরাপদে রয়েছেন বলে খবর।

এরই মধ্যে করোনা হামলা হয়েছে মেগাস্টার অমিভাভ বচ্চনের বাড়িতে। অভিনেতা খোদ করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর নিজে জানিয়ে ট্যুইট করেছেন অমিতাভ। অমিতাভের পর করোনা আক্রান্ত হয়েছেন তাঁর ছেলে অভিষেক বচ্চনও।

শনিবার তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক স্বাস্থ্য ঘিরে আশঙ্কার মেঘ তৈরি হয় ভক্তদের মধ্যে। এরপর নিজের অসুস্থতার কথা নিজেই জানালেন বিগ বি।

ট্যুইট করে তিনি জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত। তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁর পরিবারের সদস্য ও স্টাফদেরও পরীক্ষা করা হয়েছে বলে জানা গিয়েছে।

মুম্বইয়ের ভিলে পার্লেতে অবস্থিত এই নানাবতি হাসপাতাল। তাঁর জুহু-র বাড়ির খুব কাছেই হাসপাতালটি।

গত কয়েকদিনেও তিনি ট্যুইট করেছেন নিয়ম মেনে। শুক্রবারও ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতার সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তাই কবে ঠিক অসুস্থ হলেন, তা এখনও জানা যায়নি। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই ট্যুইট করে আরোগ্য কামনা করেছেন অগণিত ভক্ত, সহকর্মী, রাজনৈতিক ব্যক্তিত্ব।

জানা গেল তাঁর ছেলে অভিনেতা অভিষেক বচ্চনও করোনা আক্রান্ত। তাঁরও রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিন নিজেই ট্যুইট করে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিষেক। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যদের কথা এখনও জানা যায়নি। তবে তাঁদের সংস্পর্শে আসা প্রত্যেকেরই টেস্ট করা হচ্ছে।
অভিষেক জানিয়েছেন, তাঁর ও তাঁর বাবার দু’জনেরই সামান্য উপসর্গ রয়েছে। অযথা প্যানিক ছড়াতে বারণ করেছেন তিনি।

প্রশ্ন অনেক: তৃতীয় পর্ব