মুম্বই: বর্তমানে অভিনেত্রী টুইঙ্কল খান্নার সঙ্গে সুখে সংসার করছেন অক্ষয় কুমার। কিন্তু একসময় তাঁকে বলিউডের ক্যাসানোভা মনে করা হতো। একাধিক সহ-অভিনেত্রীদের সঙ্গে গুঞ্জন শোনা যেত অক্ষয়ের।

রবীনা ট্যান্ডন, শিল্পা শেট্টি থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ সহ বহু অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে অক্ষয় কুমারের। এখনও সেই পুরোনো গুঞ্জন বলিউডের আলোচনায় উঠে আসে। কিন্তু জানেন কি বর্ষীয়ান অভিনেত্রী রেখার সঙ্গেও একসময় নাকি ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল অক্ষয়ের।

অক্ষয়ের চার্মিং ব্যবহারে নাকি মুগ্ধ হতেন মহিলারা। আর তাই তাঁকে খিলাড়ি বলেও ডাকা হতো। যখন ‘খিলাড়িওঁ কা খিলাড়ি’ ছবির শুটিং চলছে, তখন নাকি রেখার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে বলিউডের রীতিমতো আলোড়ন শুরু হয়েছিল। ছবিটি বক্স-অফিসে মোটেই ভাল কাজ করেনি। কিন্তু রেখার সঙ্গে অক্ষয়ের গুঞ্জন নিয়ে প্রবল আলোচনা হয়েছিল। সেই সময়ে রবীনা ট্যান্ডন এর সঙ্গে সম্পর্কে ছিলেন অক্ষয়। শোনা যায়, রবীনা অক্ষয়ের বিচ্ছেদের অন্যতম কারণ ছিলেন রেখা।

যদিও এক সংবাদমাধ্যমের কাছে রবীনা জানিয়েছিলেন ‘খিলাড়িওঁ কা খিলাড়ি’ ছবির জন্যই রেখাকে সহ্য করতে হয়েছিল অক্ষয়কে। তিনি বলেছিলেন, “আমার মনে হয় না রেখার সঙ্গে অক্ষয় কুমারের কিছু ছিল। সত্যি বলতে রেখার থেকে রীতিমতো পালিয়ে যেত অক্ষয়। রেখাকে অক্ষয় সহ্য করেছিল শুধুমাত্র ছবির জন্য। একটা সময় অক্ষয়ের জন্য উনি বাড়ি থেকে টিফিন আনতে চাইতেন। তখনই আমি বুঝতে পারি বিষয়টা একটু বেশি হয়ে যাচ্ছে।”

আরও একটি সাক্ষাৎকারে রবিনা বলেছিলেন, কোথায় কখন সীমা টানতে হয় সেই বিষয়টি রেখাকে শেখাতে চান তিনি। তখন রবীনা বলেছিলেন, “আমি আর অক্ষয় একসঙ্গে আছি জেনেও তিনি যদি ঘনিষ্ঠ হতে চান, আমি ওনার শরীরে নখ ঢুকিয়ে দিতে পর্যন্ত পারি। কিন্তু আমার মনে হয় অক্ষয় জানে কীভাবে পরিস্থিতি সামাল দিতে হয়।”

তবে জানেন কি অক্ষর এবং রবীনার ঘটা করে বাগদান পর্বও হয়ে গিয়েছিল। কিন্তু তা আর বিয়ে পর্যন্ত এগোয়নি। শোনা যায় সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন রবীনা ট্যান্ডন। যদিও তার থেকে বেরিয়ে আসতে বেশী সময় লাগেনি রবীনার।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।