আপনি কি ফোন খুঁজছেন? তবে আপনার জন্য এল দারুণ সুযোগ। মাত্র ৫৪২ টাকায় আপনি এবার হাতে পেতে পারেন এক দারুণ স্মার্টফোন। আর আপনাকে সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। যেখানে আপনি পাচ্ছেন রেডমি-র এইট এ (Redmi 8A) ফোনটি মাত্র ৫৪২ টাকা ইএমআইতে।

ফোনটিতে থাকছে ২ জিবি র‍্যাম, ৩২ জিবি রম, ৫১২ জিবি মেমোরি সাপোর্টের সুবিধা। সঙ্গে থাকছে ৬.২২ ইঞ্চির একটি এইচ ডি স্ক্রিন। যারা ফোনের ক্যামেরা ভালো চাইছেন, তাঁদের জন্যও এ এক সেরা সুযোগ। কারণ, ফোনটিতে পেছনের ক্যামেরা থাকছে ১২ মেগাপিক্সেল ও ফ্রন্ট ক্যামেরা থাকছে ৮ মেগাপিক্সেল। এছাড়া ৪৩৯ স্নাপড্রাগন প্রসেসরের সঙ্গে এই ফোনে ব্যাটারি ব্যাকআপ থকবে ৫ হাজার এমএএইচ।

 প্রত্যেক বছর ১৫ লক্ষ মানুষের মৃত্যু হবে ভারতে, ওয়ার্নিং দিচ্ছেন গবেষকরা- ক্লিক করে পড়ুন

ফোনটি ইএমআইতে নিতে হলে চারটি অপশন রয়েছে। আপনি যদি ৩ মাসের ইএমআইতে ফোনটি নিতে চান, তাহলে আপনাকে প্রত্যেক মাসে দিতে হবে ২১৬৭ টাকা করে। ৬ মাসের ইএমআইতে করতে হলে আপনাকে মাস প্রতি দিতে হবে ১০৮৪ টাকা করে। ৯ মাসের ইএমআই-এ আপনি ফোনটি কিনলে ৭২৩ টাকা করে আপনাকে টাকা দিতে হবে। আর আপনি যদি ১২ মাস বা একবছরের ইএমআইতে ফোনটি কেনেন, তাহলে আপনাকে ফোন্টির জন্য মাস প্রতি দিতে হবে ৫৪২ টাকা করে। সবচেয়ে বড় সুবিধা হল কোনও ক্ষেত্রেই আপনাকে কোনও এক্সট্রা টাকা দিতে হচ্ছে না। অর্থাৎ আপনি পাচ্ছেন নো কস্ট ইএমআই-এর সুবিধা। তবে এক্ষেত্রে আপনাকে ব্যবহার করতে হবে ফ্লিপকার্ট আক্সিক্স ব্যাঙ্ক কার্ড। এই কার্ড আপনি কীভাবে পাবেন, তা আপনাকে ফ্লিপকার্টের কাস্টমার কেয়ারে জেনে নিতে হবে।

তবে এছাড়া আপনি আপনার ক্রেডিট কার্ড দিয়েও ফোনটি কিনতে পারেন। সেক্ষেত্রে আপনাকে কিছু এক্সট্রা ইএম আই চার্জ দিতে হবে। তাহলে আর দেরি করছেন কেন ? ফোনটি কিনতে চাইলে ভিজিট করুন ফ্লিপকার্টের ওয়েবসাইটে, আর সার্চ করুন Redmi 8A.