ডিসট্রিক্ট হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার হাওড়া কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্বাস্থ্য দফতরের বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জানানো হয়েছে প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৫.১.২০২১।

স্টাফ নার্স পদের ক্ষেত্রে রয়েছে ১ টি পদ। প্রার্থীদের এই পদে আবেদন করতে হলে নার্সিং নিয়ে স্নাতক হতে হবে। অথবা gnm , anm করতে হবে।

এছাড়া জানানো হয়েছে প্রার্থীদের ৩বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। মাসিক ১৩ হাজার করে বেতন দেওয়া হবে বলে জানানো হয়েছে। counseller পদের ক্ষেত্রে রয়েছে ১ টি শূন্য পদ।

এই পদের ক্ষেত্রে প্রার্থীদের সোশ্যাল ওয়ার্ক নিয়ে মাস্টার্স করতে হবে। অথবা সোশিয়লজি নিয়ে পড়াশোনা করতে হবে। প্রার্থীদের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। মাসিক বেতন ১৩ হাজার করে দেওয়া হবে। lab technician পদের ক্ষেত্রে রয়েছে ১ টি শূন্য পদ।

প্রার্থীদের কমপক্ষে স্নাতক হতে হবে। এছাড়া প্রার্থীদের medical laboratory technology নিয়ে ডিপ্লোমা করতে হবে। প্রার্থীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। মাসিক বেতন ১৩ হাজারের মধ্যে হতে হবে।

এছাড়া আরও বেশ কয়েকটি পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রার্থীদের পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে।

বিস্তারিত জানার জন্য www.healthyhowrah.org এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।