বুধবার ভারতের বাজারে এসেছে realmex2। realme5s এর সঙ্গে এই ফোন ভারতের বাজারে এসেছে। এমনিতেও ভারতের বাজারে খুব অল্প দিনে এই ফোনের জনপ্রিয়তা খুব দ্রুত বৃদ্ধি পেয়েছে। আর এবারে নতুন ফোন লঞ্চ করার ফলে ক্রেতাদের কাছে যে জনপ্রিয়তা বাড়বে তা বলার অপেক্ষা রাখে না।

ভারতের বাজারে এই ফোনের দাম ২৯,৯৯৯ টাকা। পাওয়া যাবে ৮ জিবি+১২৮ জিবি মডেল। আর একটু বেশি মেমোরি সম্পন্ন ফোনের ক্ষেত্রে দাম পড়বে কিছুটা অতিরিক্ত। ১২ জিবি+২৫৬ জিবি মডেলের ক্ষেত্রে দাম পড়বে ৩৩,৯৯৯ টাকা। দুটি রঙে এই ফোন বাজারে আসাতে ক্রেতারা যে দ্রুত আকর্ষিত হবে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন- ক্ষুধার্ত শিশুকে দুধ খাওয়াল বাবা, ভাইরাল ভিডিও

তবে এই দুই ধরণের রঙের সুবিধা পাওয়া যাবে ১২ জিবি র‍্যাম+২৫৬ স্টোরেজ ফোনের ক্ষেত্রে। অনলাইনে ফ্লিপকার্ট এবং রিয়েলমি অনলাইন স্টোরে আগামী ২৬ নভেম্বর থেকে এই ফোন পাওয়া যাবে। ঝাঁ চকচকে লুকে এই ফোন ক্রেতাদের নজর কাড়বে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এতে থাকছে অ্যান্ড্রয়েড ৯ পাই৷ এছাড়া থাকছে কালারওএস ৬.১৷ থাকছে ৬.৫ ইঞ্চি এইচডি সুপার আমোলেড স্ক্রিন। এছাড়াও থাকছে গরিলা গ্লাস ৫ এর সুবিধা। যার ফলে হাত থেকে অসাবধানতাবশত ফোনটি পরে গেলে ভাঙার ভয় থাকবে না। এছাড়াও থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫+ অক্তা কোর এসওসি। এছাড়া থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা সেট আপ। সেলফির জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। থাকছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও থাকছে দ্রুত চার্জের সুবিধা। থাকছে ৩.৫ এমএম হেডফোন জ্যাক।