আগামী ২২ এপ্রিল চিনে প্রকাশ করা হতে চলেছে Realme Q3 series এর স্মার্ট ফোন। কোম্পানি ইউবোতে আসন্ন স্মার্ট ফোনের কথা উল্লেখ করেছে। বেশ কিছুদিন আগে টিনা এবং গিগবেঞ্চ মাধ্যমে Realme Q3 series এর স্মার্ট ফোন প্রকাশের কথার সঙ্গে নানা বৈশিষ্ট্য প্রকাশ করা হয়েছিল। এর পাশাপাশি রিয়েলমি আর্ট ডিজাইনের পরিচালক জিয়াংহাই সাইয়ার প্রকাশ করেছেন যে সিরিজের স্মার্টফোনে একটি ফ্লুরোসেন্ট রঙের যা অন্ধকারে আলোকিত করবে। সংস্থার প্রকাশিত ছবি থেকে বোঝা যাচ্ছে Realme 8 Pro স্মার্ট ফোনের মতো একটি উজ্জ্বল হলুদ রঙের বিকপ্লে মিলবে।

Realme কোম্পানি ইউবোতে Realme Q3 সিরিজ প্রকাশ করা কথা জানিয়েছে। তবে এই মডেলের কোনও তথ্য প্রকাশ করেনি কর্তৃপক্ষ। অন্যদিকে কোম্পানির একজন নির্বাহী ইউবোতে আবার জানিয়েছে এই আসন্ন স্মার্ট ফোনে থাকবে ফ্লুরোসেন্ট রঙের বিকল্প। এই বিকপ্লের কারণ হিসেবে তিনি বলেন, এই রঙ একটি ভবিষ্যৎ চেহারা দিয়ে থাকে এবং মানুষকে প্রকৃতির কাছাকাছি অনুভব করায়।

মুকুল শর্মা টুইটারে আসন্ন স্মার্ট ফোনের বেশ কিছু বৈশিষ্ট্য উল্লেখন করেছে। টিনা একটি প্রতিবেদনে আসন্ন Realme Q3 Pro স্মার্ট ফোনের একটি মডেল নম্বর প্রকাশ করা হয়েছে যা RMX2205। পাশাপাশি একটি ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে থাকবে একটি 4,400mAh এর অধিক ব্যাটারি পরিষেবা। গ্রাহকদের ফোনটি ভালো ভাবে চালনা করার জন্য মিলবে Android 11। 158.5×73.3×8.4mm পরিমাপের Realme Q3 Pro থাকবে একটি কোয়াড রিয়ার ক্যামেরার ব্যাবস্থাও।

MySmartPrice সাইটে গিগবেঞ্চও Realme Q3 Pro স্মার্ট ফোনটির RMX2205 মডেল নম্বর উল্লেখ করেছে, যা টিনা প্রকাশ করেছিল। গুজব শোনা যাচ্ছে সিঙ্গেল কোর এবং মাল্টি কোর পরীক্ষায় ৮৫৬ এবং ৩,৫৩৮ পয়েন্ট অর্জণ করেছে। এই তালিকায় আরও উল্লেখ করা হয়েছে, ফোনটি চালনা করা হবে ARM MT6891Z যার কোড নাম MediaTek Dimensity 1100 SoC। এছাড়াও থাকবে ৮ জিবি র‍্যাম এবং Android 11 ব্যবস্থা।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.