নয়াদিল্লি:  ভারতের বাজারে প্রবেশ করার পর থেকে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিল realme.অল্প দামে উন্নত প্রযুক্তিযুক্ত ফোন আনাতে ক্রেতাদের কাছে যথেষ্ট আকর্ষণের বিষয় ছিল এই ফোন। আর এবারে প্রকাশিত হল এই কোম্পানির আগামী সিরিজের ফোনের লুক। যা দেখে যে কোন মোবাইল প্রেমী মানুষের চোখ কপালে উঠতে বাধ্য।

জানা গিয়েছে আগামী ৬ ফেব্রুয়ারি লঞ্চ হবে এই ফোন। ওই দিন রাজধানী দিল্লিতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বাজারে ছাড়া হবে এই ফোনে। পাশাপাশি কোম্পানির অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তা প্রকাশ করাও হবে।

এর আগে প্রকাশিত হওয়া c1 এবং c2 এর দাম ছিল ১০ হাজারের মধ্যে। আর এত অল্প দামের মধ্যে হয়েও দারুণ পরিষেবা দেওয়াতে এই ফোন যথেষ্ট জনপ্রিয় হয়েছিল সাধারণের কাছে। এখন দেখার এই সিরিজের নতুন ফোন কতটা জনপ্রিয় হয় ক্রেতাদের কাছে। মনে করা হচ্ছে আগের দুই সিরিজের মত এই সিরিজের দাম ও খুব একটা বেশি হবে না।

মনে করা হচ্ছে এই ফোনে থাকবে ৬.৫০ ইঞ্চি ডিসপ্লে। থাকছে ওয়াটারড্রপ নচ। তার সঙ্গে থাকছে গরিলা গ্লাস। পাশপাশি থাকছে ৫০০০ এমএএইচ ব্যাটারি পরিষেবা। অপারেটিং সিস্টেম হিসেবে কি থাকছে তাও জানা যায়নি৷ মনে করা হচ্ছে এতে থাকছে এলইডি ফ্ল্যাশ। তবে এই ফোনের ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে তথ্য এখনও পাওয়া যায়নি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।