মধ্যবিত্তদের কথা মাথাতে রেখে realme নিয়ে এসেছিল কম দামের মধ্যে আকর্ষণীয় মোবাইল ফোন। এর আগে realme ঘোষণা করেছিল ক্রেতাদের জন্য এক নতুন আকর্ষণ Realme 5s তারা আনতে চলেছে।

যার বিক্রি শুরু হয়েছে বেলা ১২ টা থেকে। ভারতের বাজারে গত সপ্তাহে এই ফোন লঞ্চ করা হয়েছিল। জানানো হয়েছিল এতে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এছাড়াও রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

ফ্লিপকার্টের সঙ্গে সঙ্গে পাওয়া যাবে realme এর নিজস্ব সাইটেও। তিনটে রঙয়ে এই ফোন পাওয়া যাবে। দামও ১০ হাজার টাকার মধ্যে। তবে তা ৪ জিবি+৬৪ জিবির জন্য। এই মডেলের দাম হবে ৯,৯৯৯ টাকা। ৪ জিবি+১২৮ জিবির ক্ষেত্রে দাম হবে ১০,৯৯৯ টাকা।

এতে থাকছে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও। এছাড়াও পুরনো ফোনের সঙ্গে এক্সচেঞ্জ করলে থাকছে আকর্ষণীয় ছাড়ের সুবিধা। ১০ শতাংশ ক্যাশব্যাক থাকছে এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে। ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে এক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে।

এই ফোনে থাকছে ডুয়েল ন্যানো সিমের সুবিধা। এছাড়াও থাকছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। থাকছে গোরিলা গ্লাসের সুবিধা। এছাড়াও থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি। এছাড়া এই ফোনের মেমোরি অতিরিক্ত মেমরি কার্ডের সাহায্য বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। থাকছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এতে থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও