দিল্লি: ২০২১ সালের শুরু থেকেই সাধারণ মানুষের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল কর্মী নিয়োগ। কারণ করোনার জেরে গত বছরে একাধিক মানুষের চাকরি চলে যাওয়ার কারণে নতুন করে চাকরি পাওয়ার আশাতে ছিলেন দেশের একাধিক মানুষজন। আর সেই কারণেই নতুন বছরে চাকরি বিজ্ঞপ্তি সাধারণ মানুষের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ। তবে এবারে জানা গিয়েছে এক নয়া তথ্য।

দেশের ব্যাঙ্কিং পরিষেবার ক্ষেত্রে যথেষ্ট গুরুত্বপূর্ণ হল আরবিআই। বরাবর তাদের তরফেই একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়ে থাকে গ্রাহকদের জন্য। তবে এবারে জানা গিয়েছে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে তাদের তরফে। জানানো হয়েছে ম্যানেজার পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মূলত গ্রেড বি ম্যানেজার এবং assiatnt manager rajbhasa assiatnt manager m protocol and security সহ আরও বেশ কয়েকটি গুরুত্বুরন পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আরো পড়ুন- বিখ্যাত কিছু ভ্রমণস্থলেই আত্মহত্যা হয় বেশি! দেখুন তালিকা

প্রার্থীদের ১০ মার্চের মধ্যে আবেদন করতে জানানো হয়েছে। জানা গিয়েছে মত ২৯ টি শূন্য পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে জানা গিয়েছে assiatnt manager rajbhasa 12 , assiatnt manager protocol and security 5 manager tech and civil 1 legal officer in grade b 1 টি পোস্টের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের বিজ্ঞপ্তি দেখতে জানানো হয়েছে বিস্তারিত ভাবে জানার জন্য। রাজ ভাষা পদের জন্য প্রার্থীদের হিন্দি জানতে হবে। এছাড়াও প্রার্থীদের ইংরাজি জানতে হবে। assiatnt manager পদের ক্ষেত্রে প্রার্থীদের অয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। assiatnt manager protocol and security manager পদের ক্ষেত্রে ২৫ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। ম্যানেজার পদের ক্ষেত্রে ২১ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হতে হবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।