মুম্বই: হরর-সেক্স, সব মিলিয়ে একতা কাপুরের ওয়েব সিরিজ রাগিনী এমএমএস রিটার্নস একেবারে রঙিন কাহিনী। এর আগের এপিসোড গুলিতে ঝড় তুলেছিলেন রিয়া সেন, করিশ্মা শর্মা। হটনেসের পারদ চড়েছিল বেশ খানিকটা। তবে এবার দর্শকদের উত্তেজনা আরও বাড়িয়ে মুক্তি পেল ওই ওয়েব সিরিজের ফিনালে টিজার। আর সেই টিজার দেখলে অস্বীকার করতে পারবেন না যে করিশ্মা শর্মাকে এত হট আগে কখনও দেখা যায়নি।

ওয়েব সিরিজে রয়েছে ৬টি অংশ। এম এম এস রিটার্নস ফিনালের ট্রেলার। কয়েক সেকেন্ডের ট্রেলারে তেমন কোনও শব্দ শোনা না গেলেও, ওয়েব সিরিজের এই অংশ যে আগুন ঝরাতে শুরু করেছে, ট্রেলার দেখলেই তা বেশ অনুভব করা যাচ্ছে।

ট্রেলারে একেবারে মিশে গিয়েছে ভয় আর যৌনা। ট্রেলারে অভিনেত্রী সাক্ষী প্রধানকে ফের নতুন রূপে দেখতে পাবেন দর্শকরা। সাক্ষীকে এই ট্রেলারে যেমন আকর্ষনীয় লাগছে, তেমনি তাঁর আবেদন দর্শকদের মোহিত করেছে। কেন ঘোষ-এর পরিচালনায় রাগিনী এম এম এস রিটার্নস ‘হরেক্স’-কে(হরর অ্যান্ড সেক্স) এক নতুন মাত্রা যোগ করল বলে মনে করা হচ্ছে।

রাগিনী এম এম এস রিটার্নসে ‘বোল্ড’ অবতারের সাক্ষী প্রধানের পাশাপাশি অন্যান্য চরিত্রে রয়েছেন করিশ্মা শর্মা, সিদ্ধার্থ গুপ্তা, রিয়া সেন, নিশান্ত মালকানি এবং রকসন্দা খান।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.