মুম্বই- খুব শীঘ্রই শুরু হতে চলেছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস ১৩। এই সিজনের অংশগ্রহণকারীদের মধ্যে অন্যতম হলেন রশমি দেসাই। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এবার রশমিই বিগ বসের হায়েস্ট পেড প্রতিযোগী।

বিগ বসের ঘরে থাকার জন্য তিনি ১.২ কোটি টাকা পাচ্ছেন বলে জানা গিয়েছে। এছাড়া বিগবসের ঘরে প্রেমিক আরহান খানের সঙ্গেই তিনি প্রবেশ করবেন রশমি। রশমির জনপ্রিয়তাও যে এই শোকে আকর্ষণীয় করে তুলবে তা বলাই যায়। প্রতিবেদনটি থেকে জানা যাচ্ছে, এই রশমিও নাকি বিগবসের অংশ নিয়ে বেশ খুশি।

শোনা যাচ্ছে, বিগ বসের ঘরেই হয়তো বিয়েটা সেরে ফেলবেন রশমি। যদিও রশমি নিজে জানিয়েছেন, এমন কোনও পরিকল্পনা তাঁর নেই। বরং এই খবর পেয়ে তিনি কিছুটা হতাশই হয়েছেন।

প্রসঙ্গত রশমি দেসাই দিল সে দিল তক ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন। এছাড়াও উত্তরণ-সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

২৭ সেপ্টেম্বর শুরু হচ্ছে বিগ বস ১৩। তবে এবার আর লোনাভালার সেই বাড়িতে নয়। এবার মুম্বইতে এই শো হবে। এবারেও সঞ্চালকের ভূমিকায় সলমন খানই থাকবেন।কিন্তু সহ-সঞ্চালক হিসেবে দেখা যাবে আমিশা পটেলকে। এবারের বিগ বসে কোনও কমোনরসও থাকবে না। শুধুই সেলেব্রিটিদেরই দেখা যাবে।

এবারের বিগ বসে রশমি দেসাই ছাড়াও সিদ্ধার্থ শুক্লা, দেবলীনা ভট্টাচার্য, শিবিন নারাং, ভিভিয়ান ডিসেনা, আরতি সিং, পরস ছাবড়া-সহ আরও অনেকে।