মেদিনীপুরঃ নাবালিকাকে জলোচ্ছ্বাস দেখার প্রলোভন দেখিয়ে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। নাবালিকা অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করল পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির পানিয়া গ্রামে। অভিযুক্ত যুবক পিষুজ পয়ড়্যা।

শনিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ধর্ষিতা নাবালিকার গোপন জবানবন্দি গ্রহণ করেন কাঁথি আদালতের বিচারক।

ফাইল ছবি

জানা গিয়েছে, নাবালিকাকে সৈকত নগরীর দিঘার জলোচ্ছ্বাস দেখতে নিয়ে যায় ওই যুবক অভিযোগ। তারপরে হোটেলের নিয়ে গিয়ে নাবালিকার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে ওই যুবক বলে অভিযোগ।

এ কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় পিষুজ বলে অভিযোগ। প্রথমে নাবালিকা বাড়িতে কিছু না জানালেও পরে পরিবারের সদস্যকে বিষয়টি জানায়।

১৬ ই অক্টোবর নাবালিকার কাঁথি মহিলা থানার অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।