নয়া দিল্লি: তাঁরা দুজন প্রেম করেন। একেবারে রাখঢাক না রেখেই। কথা হচ্ছে বলিউড দম্পতিদের তালিকায় সবার ওপরে থাকা দীপিকা ও রণবীর সিংকে নিয়ে। অনেকেই বলেন তাঁদের এই প্রেম লোক দেখানো। কিন্তু নিন্দুকেরা যা বলে বলুক, তাঁকে থোড়াই কেয়ার মনোভাব নায়ক-নায়িকার।

এবার ফের সামনে এসেছে একটি ভিডিও । যেখানে দেখা যাচ্ছে, স্বাক্ষাতকারের মাঝেই দীপিকার কাঁধে চুম্বন করলেন রণবীর সিং। আর তা দেখে, সঞ্চালিকা বলেন, “আমি বলেছিলাম না, নো পিডিএ (Public Display Of Affection)। ” আর সঞ্চালিকার এই কথায় হেসেই ওঠেন সকলে।

এই সাক্ষাৎকারটি নিচ্ছিলেন অনুপমা চোপড়া। বিজয় সেতুপতি,রণবীর সিং, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা এবং মনোজ বাজপায়ীর মতো তারকারা সিনেমার বিষয়ে আলোচনা করার জন্যই ওই আড্ডা – সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন। আর সেখানেই কাণ্ড করেন রণবীর।

আরও পড়ুন – বিমানবন্দরে উদ্দাম নেচে ট্রোলড হলেন দীপিকা-কার্তিক

স্বাক্ষাতকারের ওই ভিডিওটি শেয়ার করা হয় রণবীর সিংয়ের ফ্যান পেজ থেকেই। গত বছরের নভেম্বর মাসে বিয়ে করেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন । সামনেই আসছে রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ৮৩। ১৯৮৩ -তে ভারতের বিশ্বকাপ ক্রিকেট জয়ের প্রথম ইতিহাসই জায়গা পাবে সিনেমার পর্দায়। রণবীর সিং এখানে থাকছে কপিল দেবের ভূমিকায়। আর দীপিকা পাডুকোন অভিনয় করবেন কপিল দেবের স্ত্রীর চরিত্রে। এখন দেখার এই অফস্ক্রিন জুটি অনস্ক্রিনে ফের একবার কতটা হিট হতে পারে। উল্লেখ্য বিয়ের পর প্রথম একসঙ্গে অনস্ক্রিন জুটি বাঁধতে চলেছেন দুজনে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ