মুম্বই: খুব শীঘ্রই একসঙ্গে কাজ করতে চলেছেন আলিয়া ভাট ও রনভীর সিং। দুজনই ট্যালেন্টের পাওয়ারহাউস। একসঙ্গে কাজ শুরু করার ঠিক আগে বৃহস্পতিবার আলিয়ার উদ্দেশে একট ভিডিও পোস্ট করলেন রনভীর সিং। এই ভিডিওতে বাজিরাও মস্তানির নায়ক আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ। কাপুর অ্যান্ড সনস, উড়তা পাঞ্জাব ও ডিয়ার জিন্দেগিতে আলিয়ার কাজ দেখে মুগ্ধ রনভীর সিং। আর সেই অনুভূতি প্রকাশ করেছেন তাঁর টুইটার ভিডিওতে। অবশ্য বরাবরের মতই হটকে হয়ে এই ভিডিও পোস্ট করেছেন রনভীর। প্রশংসার সঙ্গে রয়েছে রসবোধও।

 
এবছর নভেম্বরে শুরু হচ্ছে জোয়া আখতার পরিচালিত ‘গালি বয়’-এর শ্যুটিং। প্রথম বারের জন্য বড় পর্দায় একসঙ্গে আসবেন রনভীর ও আলিয়া। এরও আগে একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকে। একদিকে আলিয়ার অসাধারণ ট্যালেন্ট আর অন্যদিকে রনভীরের হটকে ইমেজ। কাকে ছেড়ে কাকে দেখবেন দর্শক এই ভাবতে গিয়ে কনফিউসড হয়ে যাবেন তারা।


গালি বয় ছবিটি মুম্বই এর স্ট্রিট র্যা পারের জীবন নিয়ে তৈরি। এই নিয়ে জোয়া আখতার ও রনভীর একসঙ্গে গবেষণাও শুরু করে দিয়েছেন। এর আগে জোয়ার ‘দিল ধড়কনে দো’ ছবিতে রনভীর সিং অভিনয় করেছিলেন। রণভীরের যে ছবিটি শেষ মুক্তি পেয়েছিল সেটি হল ‘বেফিকরে’। বর্তমানে তিনি ‘পদ্মাবতী’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত। অন্যদিকে আলিয়া ‘ডিয়ার জিন্দেগি’-র সাফল্যের পর ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ছবির প্রোমশন নিয়ে ব্যস্ত।
আলিয়ার জন্য পোস্ট করা এই ভিডিও টুইটারে এর মধ্যেই হিট। দুদিন আগেই অনুষ্কার ‘ফিল্লৌরি’ ছবির ট্রেলার দেখেও একটি টুইট করেন বেফিকরে রনভীর সিং। নায়িকাদের প্রশংসায় তিনি পঞ্চমুখ। তবে রণভীর জানেন কিভাবে খবরের শিরোণামে থাকতে হয়।
#Bollywood actor Ranveer Singh recorded video message for his new co-star, Alia, gushing about her being “as cute as a button” apart from praising her various film performances.

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।