মুম্বই- নতুন করে ভাইরাল রানু মণ্ডল। তবে এবার আর গানের জন্য নয়। এবার ফ্যাশন শোয়ে নতুন মেক ওভার নিয়ে হেঁটে ভাইরাল হয়েছেন রানু মণ্ডল। আর সেই নতুন মেক ওভার দেখলে সত্যিই তাঁকে চেনা দায়।

যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, রানুর পরনে বেইজ রঙের লেহেঙ্গা। সঙ্গে ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। আর এই সাজেই ট্রোলের শিকার হয়েছেন রানু।

কেউ কেউ তাঁর ছবির নীচে মন্তব্য করে বসেছেন যে, “এবার তো ঐশ্বর্য রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!” আসলে রানুকে মেক আপ করে মুখটা একটু বেশিই সাদা করে দেওয়া হয়েছে।

কিন্তু কী ভাবে রানুর মেক আপ এমন সাদা হল, সেই রহস্যই এবার নিজে ফাঁস করলেন মেক আপ আর্টিস্ট সন্ধ্যা। সন্ধ্যা জানিয়েছেন, সাদা মেক আপের যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে সেটি আসলে নকল। পুরোটাই এডিট করে এমন বানানো হয়েছে।

এর পরে রানুকে আসলে যেমন দেখতে লাগছিল, তেমনই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন মেক আপ আর্টিস্ট সন্ধ্যা। এমনকী, মেক আপের আগে থেকে মেক আপের পর পর্যন্ত একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সন্ধ্যা রানুর ভিডিও পোস্ট করে লিখেছেন, যে ট্রলিংগুলি হয়েছে সেগুলি দেখে আমরাও অনেক হেসেছি। কিন্তু সীমা ছাড়িয়ে এমন ভাবে মজা করা ঠিক না যাতে অন্য কারও ভাবাবেগে আঘাত করে। কিন্তু এই সমালোচনাই আমাদের ভবিষ্যতে আরও ভাল করে কাজ করতে সাহায্য করবে।

প্রসঙ্গত, রানাঘাট রেল স্টেশনে গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। তার পর আর থেমে থাকতে হয়নি তাঁকে। সোজা পাড়ি দিয়েছিলেন মুম্বই। সেখানে গিয়ে হিমেশের সুরে বলিউডের একটি ছবিতে প্লেব্যাকও করে ফেলেছেন।