কলকাতা: সম্প্রতি ফের শিরোনামে এসেছেন রাণু মণ্ডল। তাঁর মেক আপ নিয়ে ট্রোলে উপচে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এমনকি পরে জানা যায় যে তাঁর মেক-আপ টা আসল ছিল না। ফটোশপ করেই এমন করা হয়েছিল তাঁকে। অর্থাৎ তাঁর ফেক ছবি ছড়িয়ে পড়েছিল, আর সেই ছবি নিয়ে মজা করেন অনেকে। প্রতিবাদ জানিয়েচেন কেউ কেউ। তবে এবার রানুর জন্য মুখ খুললেন তাঁর মেয়ে এলিজাবেথ।

যাবতীয় ট্রোল-মিমের বিরুদ্ধেও মুখ খুলেছেন তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কড়া ভাষায় এসবের সমালোচনা করে তিনি জানান, গরিব বলেই কি তাঁকে নিয়ে এত সমালোচনা। তাঁর মায়ের মেজাজ সবসময় গরম থাকে। আর তারই সুযোগ নিয়ে সবসময়ে তাঁকে সমালোচনা, কটাক্ষের শিকার হতে হয়।
এলিজাবেথ আরও বলেন, তাঁর মা মডেন নয়, তাই তাঁকে র‍্যাম্পে হাঁটানোর কোনও দরকার ছিল না।

এর আগে, যাঁর ফেসবুক পোস্ট থেকে বিরাট জনপ্রিয়তা পেয়েছেন সেই অতীন্দ্রের বিরুদ্ধে মায়ের টাকা লোপাটের অভিযোগ করেন রাণুর মেয়ে৷ অতীন্দ্র সম্পর্কেও বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেছিলেন, তাঁর মায়ের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করা হচ্ছে না। তাঁর মায়ের খ্যাতিকেও অতীন্দ্ররা ব্যবহার করছেন৷ বলে দাবি করেন এলিজাবেথ সাথী। আরও বলেন,”মা-এর সঙ্গে যোগাযোগ করতে এলে আমার পা ভেঙে দেওয়া হবে বলেও হুমকি দেয় ওরা।”

‘রানাঘাটের রানু মণ্ডল’-এর বর্তমান কর্মক্ষেত্র মুম্বই। বাংলা ছাড়িয়ে এখন তিনি রীতিমতো জাতীয় চর্চার বিষয় হয়ে উঠেছেন। বলিউডের খ্যাতনামা সুরকার হিমেশ রেশমিয়ার সুরে গানও গেয়েছেন তিনি। দিন কয়েক আগেই কানপুরের এক অনুষ্ঠানে ব়্যাম্প ওয়াক করে নেটিজেনদের নজর কেড়েছিলেন। তখনই ট্রোল, মিমের মুখ হয়ে উঠেছিলেন রানু মণ্ডল।