কলকাতা: ছোট পর্দার অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় দিতিপ্রিয়া। ‘রাণি রাসমনি’র চরিত্রে অভিনয় করার পর থেকেই মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। স্কুল ছাত্রী দিতিপ্রিয়াকে অভিজ্ঞ রাসমনির চরিত্রে বেশ মানিয়ে গিয়েছে। দর্শকওঅভ্যস্ত হয়ে গিয়েছেন। তবে, এবার সেই ইমেজ থেকে বেরিয়ে আসার সময় এসেছে।

টলিউডে ছবি করার পাশাপাশি, দিতিপ্রিয়া এবার পা রাখতে চলেছেন বলিউডে। তাও আবার অভিষেক বচ্চনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’-ছবির শ্যুটিং সদ্য শেষ হল কলকাতায়। আর সেই ছবিতে টলিউড ইন্ডাস্ট্রির বেশ কিছু পরিচিত মুখকে দেখা যাবে। সেই তালিকায় রয়েছে রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়ের নামও। এবার জানা গেল কোন চরিত্রে দেখা যাবে টেলিভিশনের এই খ্যাতনামা অভিনেত্রীকে।

‘বব বিশ্বাস’ অভিষেক বচ্চনের মেয়ের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন তিনি। সূত্রের খবর অন্তত এমনটাই বলছে। এখানে তিনি বাচ্চা মেয়ে, স্কুলে পড়ে। শুটিংয়ের ফাঁকে অল্প হলেও অভিষেকের সঙ্গে সময় কাটাতে পেরেছেন তিনি।

ছোটপর্দা থেকে অবশ্য ইতিমধ্যেই বড়পর্দায় পা ফেলেছেন দিতিপ্রিয়া রায়। শুভ্রজিত্‍ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিতেও অপুর স্ত্রী অপর্ণার চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। যাঁর বিপরীতে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।

জানুয়ারির শেষের দিকেই ‘বব বিশ্বাস’-এর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন অভিযেক বচ্চন। সেসময়ে ছিল জুনিয়র বচ্চনের জন্মদিনও। রাইটার্স বিল্ডিং, হাওড়া ব্রিজ থেকে দক্ষিণের টালিগঞ্জ করুণাময়ী, কালিঘাট, কলকাতার বিভিন্ন প্রান্তে শুটিং করে গিয়েছেন। শোনা গেল, সেই সময়েই অভিষেক বচ্চনের সঙ্গে শুটিং সেরে ফেলেছেন দিতিপ্রিয়া রায়। তা ছবিতে কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

‘বব বিশ্বাস’ পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষকন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। তাই ‘বব বিশ্বাস’কে নিয়ে দর্শকদের কৌতূহলের পারদও চড়েছে। কেমন লাগবে ‘কাহানি’র সেই আইকনিক চরিত্রে অভিষেক বচ্চনকে. সেই অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।